সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ০৮ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

শাকিব ভক্তদের জন্য সুখবর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০৫ পিএম

ঢালিউড সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে থাকার পর ২০২২ সালের ১৭ আগস্ট দেশে ফেরেন তিনি। এরপর প্রকাশ্যে আসে তার দ্বিতীয় বিয়ে ও সন্তানের খবর। চিত্রনায়িকা শবনম বুবলী ফাঁস করেন শাকিবের সঙ্গে তার বিয়ে ও সন্তানের কথা। এরপর তুমুল তোপের মুখে পড়েন শাকিব। এসবের মাঝেই নতুন সুখবর দিলেন ঢালিউডের এই শীর্ষ তারকা। একটি নয়, ভক্তদের জন্য জোড়া স্বীকৃতির খবর জানিয়েছেন চিত্রনায়ক।

গত বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটা ভিডিও প্রকাশ করে ভক্তদের এই প্রাপ্তির খবর জানান। ইউটিউব থেকে একটি গোল্ডেন প্লে ও একটি সিলভার প্লে বাটন পেয়েছেন তিনি। শাকিব খান ইউটিউব চ্যানেলে এক লাখ সাবস্ক্রাইবারের জন্য সিলভার প্লে বাটনের স্বীকৃতি পেয়েছেন। এই চ্যানেলে শাকিব খান তার নিজের সিনেমার খবর, শুটিংয়ের মজার মজার বিহাইন্ড দ্য সিন প্রকাশ করতেন।

অন্যদিকে শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার ১০ লাখ পেরিয়েছে। ১০ লাখ বা ১ মিলিয়ন সাবস্ক্রাইবার হলেও গোল্ডেন প্লে বাটন দেয় ইউটিউব। ২০১৮ সালে যাত্রা শুরু করে ইউটিউব চ্যানেল এসকে ফিল্মস। নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের নামে খোলা শাকিব খানের এ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় এই প্রতিষ্ঠানের প্রযোজিত সিনেমার ট্রেলার, গান ও বিভিন্ন ভিডিও ক্লিপ।

বর্তমানে চ্যানেলটির সাবস্ক্রাইবার প্রায় ১১ লাখ। দেড় বছর আগেই ১০ লাখ সাবস্ক্রাইবার পূরণ করেছিল চ্যানেলটি। তখন এর স্বীকৃতি হিসেবে ইউটিউব কর্তৃপক্ষ এসকে ফিল্মসের কর্ণধার শাকিব খানের কাছে পৌঁছে দিয়েছে গোল্ডেন প্লে বাটন। তবে এত দিন তিনি তা প্রকাশ করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন