সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ০৮ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

শামীমের কথায় কৃষ্ণার ‘প্রবাস যেন জেলখানা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০৭ পিএম

নতুন গান নিয়ে হাজির হলেন ক্রীড়া সাংবাদিক শামীম হোসেন। এবার তার কথা ও সুরে ‘প্রবাস যেন জেলখানা’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন খুদে শিল্পী কৃষ্ণা বারই। সংগীতায়োজনে ছিলেন রিয়েল আশিক। শনিবার বিকালে মিলন খান অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়। গানের ভিডিওতে মডেল হয়েছেন শিল্পী নিজেই। মিলন খানের নির্দেশনায় ভিডিও ধারণ করেছেন এম,কে মোশাররফ।
গীতিকার শামীম হোসেন বলেন, ‘প্রবাস যেন জেলখানা’ আমার চতুর্থ গান। আগের গানগুলোতে ভালো সাড়া পেয়েছি। এই গানটি বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা প্রবাসী ভাই-বোনদের উৎসর্গ করলাম। প্রত্যাশার চেয়ে অনেক ভালো গেয়েছে কৃষ্ণা। রিয়েল আশিক ভাই বরাবরই চমৎকার মিউজিক করেন। সবমিলিয়ে ভালো একটি গান শ্রোতাদের উপহার দিতে পেরেছি। আশা করি, দর্শক-শ্রোতারা হতাশ হবেন না।’
প্রথম গান নিয়ে খুদে শিল্পী কৃষ্ণার প্রতিক্রিয়া, ‘এলাকায় বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে অসংখ্য পুরস্কার জিতেছি। প্রথমবারের মতো আমার কণ্ঠের গান রেকর্ডিং হলো। এ জন্য খুবই খুশি আমি। শামীম আংকেলের লেখা গানটি সবার পছন্দ হবে। আমার জন্য দোয়া করবেন। আমি যেন বড় শিল্পী হতে পারি ভবিষ্যতে।’
‘প্রবাস যেন জেলখানা’ শামীমের লেখা চতুর্থ গান। এর আগে তার গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু (দুঃখের ফেরিওয়ালা), ইমন খান (চিতার আগুন) এবং তৌহিদ ইসলাম ও জেবিনা তৌফা (মনটা করলে চুরি)।
সাংবাদিকতার পাশাপাশি শামীম নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র রচনা ও পরিচালনাসহ অভিনয়ও করেন। তার লেখা প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘যদি থাকে নসিবে’ মুক্তি পায় ২০১৯ সালে। তার উল্লেখযোগ্য কাজ হলো-‘নবাব আলম’, ‘প্রেম সম্্রাট’, ‘কাঠগড়ায় মায়ের সম্মান’, ‘জাদুর বাক্স’ ইত্যাদি। এছাড়া তিনি কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রসহ ‘তাফালিং জামাই’ ও ‘ভিলেজ মেম’ নাটকেও অভিনয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন