শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১ শ্রাবন ১৪৩১, ১৯ মুহাররম ১৪৪৬ হিজরী

বিনোদন প্রতিদিন

আব্দুল আজিজের বইয়ের প্রচারণায় পূজা চেরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:১২ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। এবার বইমেলায় দেখা গেল আলোচিত চিত্রনায়িকাকে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাকে ঘিরে জটলা দেখা যায় বইমেলার একটি স্টলে। এসময় তার সঙ্গে পাঠকদের কথা বলতে ও সেলফি তুলতে দেখা যায়। জানা যায়, চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের কবিতার বইয়ের প্রচারেই মেলায় যান পূজা।

এদিন যে স্টলে পূজা দেখা যায়, সেই প্রকাশনা সংস্থা থেকেই প্রযোজক আব্দুল আজিজের কবিতার বই ‘প্রিয়তমা, তোমাকে বলছি’ প্রকাশিত হয়েছে। স্টলের ওপরে সম্মুখভাগে, ভেতরে আব্দুল আজিজের বড় বড় ছবি সাঁটানো। সেখানে বসেই এই প্রযোজকের বইয়ের প্রচার করলেন ঢাকাই সিনেমার এই চিত্রনায়িকা। এর আগে বইয়ের প্রচারে দুই নায়িকাকে সঙ্গে নিয়ে মেলায় গিয়েছিলেন আব্দুল আজিজ। এবার পূজাকে একই স্টলে দেখা গেলেও আব্দুল আজিজকে দেখা যায়নি।

এদিকে কয়েকদিন আগেই নিজের ফেসবুকে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কাছে ক্ষমা চেয়ে একটি পোস্ট দিয়েছিলেন পূজা। সেখানে এই নায়িকা লেখেন, আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।

জাজের কর্ণধার আবদুল আজিজের সম্পর্ক এখন স্বাভাবিক হয়েছে জানালেন পূজা। গণমাধ্যমকে তিনি বললেন, যেকোনো কারণেই হোক, আমাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। আমি ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছি। আমি ছোট মানুষ। ভুল হতেই পারে। সেটা তারা বুঝে আমাকে ক্ষমাও করেছেন। এখন সম্পর্ক স্বাভাবিক।

এ ঘটনার পর এবার সরাসরি জাজ মাল্টিমিডিয়ার কর্ণধারের বইয়ের প্রচারে বইমেলায় গিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানটিতে ফেরার আনুষ্ঠানিকতা সারলেন পূজা।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রে জাজের মাধ্যমেই শিশুশিল্পী থেকে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় পূজা চেরীর। এরপর জাজের কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন