শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো বিয়ে করতে চলেছেন রাখি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৭ পিএম

কিছুদিন আগে দীর্ঘদিনের প্রেমিক আদিল আলি দুরানিকে বিয়ে করেছিলেন রাখি। স্বামীয় ইচ্ছায় হিন্দু ধর্ম ত্যাগ করে গ্রহণ করেন ইসলাম ধর্ম। কিন্তু এই সংসারও এখন খাদের কিনারায় পা দোলাচ্ছে। এরইমধ্যে বিচ্ছেদের ঘোষণা দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্বামীকে। এবার গুঞ্জন উঠল, ফের বিয়ে করতে যাচ্ছেন রাখি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এদিকে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন রাখি। সেখানে কনের সাজে দেখা যাচ্ছে তাকে। সঙ্গে বর বেশে আছেন এক তরুণ। এমন দৃশ্য দেখেই নেটিজেনরা নড়েচড়ে বসেছেন। তবে কী আদিলকে ছেড়ে তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন রাখি প্রশ্ন উঁকি দিয়েছে তাদের মাথায়।

তবে বিষয়টি পরিষ্কার করেছেন রাখি। তিনি জানিয়েছেন সামাজিক মাধ্যমে প্রকাশিত ওই ভিডিওটি একটি মিউজিক ভিডিওর। সম্প্রতি কাজে ফিরেছেন বিতর্কিত এ অভিনেত্রী। কাজ করেছেন একটি মিউজিক ভিডিওতে। ওই ভিডিওর অংশ প্রকাশ করতেই তার বিয়ের গুঞ্জন ওঠে সামাজিক মাধ্যমে।

বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার একটা স্বামী সে এখন জেলে, এ জীবনে আর কোনও দিন বিয়ে করব না। সোজা কবরে যাব।’

এদিকে বিয়ের আগে আদিলকে বিত্তবান বলেই জানতেন রাখি। কিন্তু বিয়ের পর জানতে পেরেছেন তার আসল পরিচয়। তার দাবি আদিল একজন বাসচালক। পরিবার নিয়ে বস্তিতে থাকেন তিনি। এতে হতাশ হলেও সামলে নিয়েছেন নিজেকে। বলেছেন, ‘গরীব বলে সমস্যা নেই। কিন্তু সত্যিটা বলতে পারত আদিল।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন