শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘নাটু নাটু’ গানে নেচে পাকিস্তানি অভিনেত্রী ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৬ এএম

গোল্ডেন গ্লোব পুরস্কার জিতে নেওয়ার পর ভারতীয় নির্মাতা এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গানটি নাচিয়ে ছেড়েছে শাহরুখ খান থেকে শুরু করে অনেককেই। এবার ‘নাটু নাটু’ নেচে একটি বিয়ের অনুষ্ঠানের আসর মাতিয়ে দিলেন পাকিস্তানি নায়িকা হানিয়া আমির। তার নাচের ওই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘ওয়েডিং ব্রিজ’ নামের একটি গ্রুপ ভিডিওটি ছেড়েছে তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

‘নাটু নাটু’ গানটি এ বছর গোল্ডেন গ্লোব পুরস্কারে সেরা গানের স্বীকৃতি পেয়েছে। পাশাপাশি ‘ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডস’-এও সেরা গানের পুরস্কার পায় এটি। শুধু তাই নয়, ৯৫তম অস্কারের আসরে সেরা গানের মনোনয়ন পেয়েছে ‘নাটু নাটু’। আগামী ১২ মার্চ লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে বসতে চলেছে অস্কারের জমকালো আসর। যে আসরে মাত্র ৪টি জনপ্রিয় বিদেশি গানকে টপকে যেতে পারলেই ভারতীয় এ গানটি পেতে চলেছে বিশ্বের সেরা গানের স্বীকৃতি।

উল্লেখ্য, ‘আরআরআর’ সিনেমায় জুনিয়র এনটিআর আর রামচরণকে দেখা গেছে এই গানের সঙ্গে তুমুল নাচে। তেলেগু ভাষায় গানটি লিখেছেন কালা ভৈরব ও রাহুল সিপলিগঞ্জ। প্রবীণ সংগীত পরিচালক এমএম কিরাভানির সুরে কণ্ঠ দিয়েছেন রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন