শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এল ক্লাসিকোর আগে দুঃসংবাদ বার্সা শিবিরে,ইনজুরিতে ছিটকে গেলেন লেভা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৫৮ পিএম

স্প্যানিশ ফুটবলের সবচেয়ে বড় দ্বৈরথ রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনার ম্যাচ।কোপা দেল রেতে 'এল ক্লাসিকো' হিসেবে পরিচিত এ লড়াইয়ে ফের মুখোমুখি হচ্ছে এই দুই জায়ান্ট ক্লাব।

তবে এমন হাই ভোল্টেজ ম্যাচের আগে হঠাৎ ছন্দপতন ঘটেছে বার্সালোনার। নিজেদের শেষ দুই ম্যাচে হারের তিক্ত স্বাদ পেয়েছে বার্সা।এর আগ পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১৮ ম্যাচ অপরাজিত ছিল দলটি।গত বৃহস্পতিবার ইউরোপা লিগে নকআউট পর্বের প্লে-অফে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে হেরে বাদ পড়ে বার্সালোনা। এর তিন দিন পর রোববার লা লিগায় আলমেরিয়ার বিপক্ষেও অপ্রত্যাশিতভাবে হেরে যায় বার্সা।

মাঠে ছন্দ হারানো বার্সা এবার পেল বড় এক দুঃসংবাদ।আলমেরিয়ার বিপক্ষে ম্যাচটিতে বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়া রবার্ট লেভানডফস্কি লম্বা সময়ের জন্য চলে যাচ্ছেন মাঠের বাইরে।

এবারের লা লিগায় এখন পর্যন্ত সর্বোচ্চ ১৫ গোল করা স্ট্রাইকারের মাঠে ফিরতে কতদিন লাগতে পারে, সে বিষয়ে অবশ্য কিছু জানানো হয়নি। তবে গণমাধ্যমের খবর,অন্তত দুই সপ্তাহ পর্যন্ত লাগতে পারে সেরে উঠতে।

কোপা দেল রে সেমি-ফাইনালের প্রথম লেগে আগামী বৃহস্পতিবার রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। তাই এই ম্যাচে নিশ্চিতভাবেই থাকবেন না লেভানডফস্কি।সেই সঙ্গে লা লিগায় পরের দুই ম্যাচে ভ্যালেন্সিয়া ও অ্যাটলেটিকো বিলবাওয়ের বিপক্ষেও খেলতে পারবেন না তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন