শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১ শ্রাবন ১৪৩১, ১৯ মুহাররম ১৪৪৬ হিজরী

জাতীয় সংবাদ

সভাপতি-সম্পাদকসহ ৮ পদে বিএনপি, সহ-সাধারণ সম্পাদক ৭ পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয়ী

মানিকগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মনোনীত প্যানেল সভাপতি সাধারণ সম্পাদকসহ ৮টি পদে বিজয়ী হয়েছে। অন্যদিকে সহ-সাধারণ সম্পাদক, ২ জন নিরীক্ষকসহ মোট ৭টি পদে জয় পেয়েছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। গত মঙ্গলবার ভোটগ্রহণ এবং রাতে গণনা শেষে গতকাল সকাল ৮টায় আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হয়।

সভাপতি পদে জাতীয়তাবাদী প্যানেল থেকে মো. মেজবাউল হক মেজবা ২৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. নজরুল ইসলাম বাদশা পেয়েছেন ২৬৮ ভোট। সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী প্যানেলের এ এফ এম নূরতাজ আলম বাহার ২৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. লুৎফর রহমান (সিংগাইর) পেয়েছেন ২৫০ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী মতিয়র রহমান আঙ্গুর পেয়েছেন ৩৩ ভোট।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম প্যানেল থেকে বিজয়ী অন্যরা হলেন সহসভাপতি হেলাল উদ্দিন (২৭৪ ভোট), অর্থ সম্পাদক মোহাম্মদ শরীফুল হক রতন (৩০৯ ভোট),পাঠাগার সম্পাদক মোহাম্মদ সেলিম হোসেন (২৭০ ভোট), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এ কে এম সেজান বখত (২৭৫ ভোট), কার্যনির্বাহী সদস্য মো. আব্দুল জলিল (২৬৪ ভোট) ও মো. সোলায়মান কবির (২৬ ভোট)।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে বিজয়ীরা হলেন- সহ-সাধারণ সম্পাদক মো. শহিদুল্লাহ (৩২৩ ভোট), ক্রীড়া সম্পাদক মো. হাসান সাঈদ (৩৩৩ ভোট), নিরীক্ষক মো. মাহ্ফুজুর রহমান মিটুল (২৮৬ ভোট) ও মোহাম্মদ গোলাম মোস্তফা (২৮৩ ভোট), কার্যনির্বাহী সদস্য মো. এহসান খান (৩০৮ ভোট), জেসমিন রহমান বিথী (২৮৫ ভোট) ও মো. শরিফুল ইসলাম (২৪৪ ভোট) ।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মেহের উদ্দিন বলেন, গত মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। মোট ৫৮৬ জন ভোটারের মধ্যে ৫৫৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন