বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশের আইজির সঙ্গে ইন্টারন্যাশনাল কাবাডি ফেডারেশন সভাপতির সাক্ষাৎ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ১১:৫৮ এএম

ইন্টারন্যাশনাল কাবাডি ফেডারেশনের প্রেসিডেন্ট ও অলিম্পিক অ্যাসোসিয়েশন অব এশিয়ার ডাইরেক্টর বিনোদ কুমার তিওয়ারি আজ (২ মার্চ) বিকেলে পুলিশ সদর দপ্তরে কাবাডি ফেডারেশনের সভাপতি ও পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সাক্ষাৎকালে বাংলাদেশে কাবাডি খেলার মান উন্নয়ন এবং পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করা হয়। সাক্ষাৎকালে কাবাডি ফেডারেশনের সভাপতি বাংলাদেশ যুব কাবাডি প্রতিযোগিতায় যেসব কাবাডি খেলোয়াড় অংশগ্রহণ করেছেন তাদের প্রশিক্ষণ সম্পর্কে অবহিত করেন। তিনি বলেন, বাছাইকৃত নারী কাবাডি খেলোয়াড়দের নিয়ে কর্পোরেট নারী কাবাডি টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। তিনি বলেন, এসব প্রতিযোগিতার মূল লক্ষ্য হলো খেলোয়াড়দের আরও অধিক ম্যাচ খেলার সক্ষমতা তৈরি করা এবং এশিয়ান গেমসের জন্য তাদেরকে প্রস্তুত করা।

চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, বর্তমানে তিনজন ভারতীয় কোচ আমাদের কাবাডি খেলোয়াড়দের মান উন্নয়নে কাজ করছে। তিনি আগামী ১৩ মার্চ বাংলাদেশে অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু কাবাডি টুর্নামেন্টে উপস্থিত থেকে টুর্নামেন্ট উপভোগ করার জন্য বিনোদ কুমার তিওয়ারিকে আমন্ত্রণ জানান। তিনি আমন্ত্রণ গ্রহণ করেন এবং টুর্নামেন্ট চলাকালে উপস্থিত থাকবেন বলে সম্মতি জানান।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. মনজুর রহমান জানান, বিনোদ কুমার তিওয়ারি অলিম্পিক অ্যাসোসিয়েশন অব এশিয়ার পক্ষ থেকে গুয়াংজোতে অনুষ্ঠিতব্য এশিয়ান গেমস উপভোগ করার জন্য বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতিকে(আইজিপি) আমন্ত্রণ জানিয়েছেন। ইন্টারন্যাশনাল কাবাডি ফেডারেশনের প্রেসিডেন্ট বাংলাদেশে বিচ কাবাডি আয়োজনের প্রস্তাব দেন। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি এ প্রস্তাব গ্রহণ করেন।

সাক্ষাৎকালে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও টুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও অতিরিক্ত ডিআইজি গাজী মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন