রোববার , ০২ এপ্রিল ২০২৩, ১৯ চৈত্র ১৪২৯, ১০ রমজান ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে দুই শিশু-কিশোর মুক্তিপণ দিয়ে উদ্ধার

টেকনাফ(কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৫:২৯ পিএম

কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের মারিশবনিয়া এলাকা থেকে শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যায় অপহরণের শিকার হয়েছে দুই শিশু-কিশোর। তাদের স্বজনদের কাছ থেকে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হলেও মধ্যরাতের দিকে ৭০ হাজার টাকা দিয়ে তাদের উদ্ধার করা হয়েছে। টেকনাফ এলজিইডি সড়কের অপহৃতদের বসত-বাড়ির সামনে থেকে তাদের অপহরণ করা হয়েছে।

টেকনাফের পাহাড়ে থাকা রোহিঙ্গা অপহরণকারীরা স্থানীয় কোনো না কোনো ব্যক্তির সহায়তায় এ অপহরণের ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয়রা মনে করছেন। এর আগে দুই মাস আগেও একই এলাকা থেকে মাছ ধরার সময় ৮ জন গ্রামবাসীকে অপহরণ করা হয়েছিল।


অপহৃত স্বজনরা জানান, অপহৃত দুই শিশু-কিশোর তারা আপন চাচত ভাই। তাদের মধ্যে সালমান (৪) নামের শিশুর বাবা হোসেন আলী একজন প্রবাসী। অপহরণকারীরা প্রবাসীর সন্তানকেই টার্গেট করেছে। অপর অপহৃত কিশোর মোহাম্মদ আলীর ওবাইদুল্লাহ (১৬) ।

তারা আরো জানান, অপহরণের বিষয়টি সাথে সাথে স্থানীয় পুলিশকে অবহিত করা হয়েছে। অপহরণকারীদের ৭০ হাজার টাকা বিনিময়ে প্রথমে শিশু সালমানকে অপহরণকারীরা ফিরিয়ে দেয়। এরপর ওবাইদুল্লাহকে নিয়ে পাহাড়ে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসীরা অপহরণকারীদের কাছ থেকে তাকেও ছাড়িয়ে আনে।
অপহরণকারীদের ব্যাপারে তথ্য সংগ্রহের জন্য শুক্রবার দিবাগত রাত ১টার দিকে বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মশিউর রহমান উদ্ধার করা শিশু-কিশোরকে জিজ্ঞাসাবাদ করাছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন