শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশে এখন সামরিক -বেসামরিক আমলারাই ক্ষমতার মালিক --------সাতক্ষীরায় রাশেদ খান মেনন এমপি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৬:১২ পিএম

দ্রব্যমূল্য এমনভাবে বৃদ্ধি পাচ্ছে যে, মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের জন্য মাছ,মাংস হারাম হয়ে গেছে। ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, ৩০ টাকায় গম আমদানি করে দ্বিগুণ দামে তা বাজারে বিক্রি করছে ব্যবসায়ী সিন্ডিকেট।

তিনি শনিবার (০৪ মার্চ) বিকেলে সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।
রাশেদ খান মেনন আরো বলেন, দুই মাসে বিদ্যুতের দাম বেড়েছে ৩ গুণ। বিএনপির সময় আমরা আন্দোলন করেছিলাম ৩ হাজার কোটি টাকা লুট করে তারেক রহমান খাম্বা তৈরি করেছিল বলে। আর আজকে প্রতিবছর ২৬ হাজার কোটি টাকা আমরা ক্যাপাসিটি চার্জ দিচ্ছি। যে আদানি আজ ভারতে বিচারের সম্মুখিন,তাকে আমরা ডেকে এনে বিদ্যুৎ উৎপাদনের দায়িত্ব দিলাম। দেশে এখন সামরিক-বেসামরিক আমলারাই ক্ষমতার মালিক বলে উল্লেখ করেন তিনি।
প্রধান অতিথি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী বলেন, উন্নয়নের কথা। আমরা অস্বীকার করি না। মেট্রোরেল হয়েছে, ট্যানেল হয়েছে, এক্সপ্রেসওয়ে হয়েছে, পদ্মাসেতু হয়েছে। আমরা সবকিছু দেখি বলি জয় বাংলা। এর থেকে ভালো দেশ,সুন্দর দেশ আর নাই। জয় বাংলা যখন ইনজয় বাংলা হয়ে যায় তখন সেটা আর জয় বাংলা থাকে না। তখন সেটা হয়ে যায় কিছু মুষ্ঠিমেয় লোকের স্লোগান মাত্র। সেটা মানুষের মনে সেই দাগ কাটে না।
জনসভায় সভাপতিত্ব করেন, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মহিবুল্লাহ মোড়ল। বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা ১ আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য এডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, যশোর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এডভোকেট আবুবকর সিদ্দিক প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন