সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অবৈধ লুটেরা অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে বিএনপির সংগ্রাম চলবে : খুলনায় নিতাই রায়

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৬:১৫ পিএম

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেছেন, সরকার পতন আতংকে ভুগছে। আয়নায় নিজের চেহারা দেখলে তারা ভয় পায়। পদযাত্রার মতো শান্তিপূর্ণ গণতান্ত্রিক কর্মসূচি বানচাল করতে পুলিশ শহর জুড়ে তান্ডব চালিয়েছে অভিযোগ করে তিনি বলেন, অবৈধ লুটেরা অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে বিএনপির সংগ্রাম চলবে। গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, তেল, আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সার, ডিজেল সহ কৃষি উপকরণের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ,বেগম খালেদা জিয়া সহ সকল রাজনৈতিক কর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে খুলনা সদর থানা বিএনপি আয়োজিত পদযাত্রা পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, গণতন্ত্রের জন্য আমরা একাত্তর সালে মুক্তিযুদ্ধ করেছিলাম। কিন্তু এই সরকার মুক্তিযুদ্ধের মূল চেতনাকে ধ্বংস করেছে। শান্তিপূর্ণ ভাবে রাজনৈতিক কর্মসূচি পালন করা আমাদের সাংবিধানিক ও গণতান্ত্রিক অধিকার। কিন্ত সরকার সেই অধিকারকে ভূলুন্ঠিত করেছে। দ্রব্যমূল্য পাগলা ঘোড়ার মতো লাফিয়ে লাফিয়ে বাড়ছে। সরকার নিয়ন্ত্রিত সিন্ডিকেটের কারণে তা নিয়ন্ত্রণ করা যাচ্ছেনা। পদযাত্রা কর্মসূচি বানচাল করতে জেলায় জেলায় পুলিশী তৎপরতা ও গণগ্রেফতার এবং তল্লাশি অভিযানের নামে ভয়ভীতি প্রদর্শনের তিব্র নিন্দা জানান তিনি।
আজ শনিবার বিকেল ৩টায় নগরীর কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির অন্যতম যুগ্ম আহবায়ক চৌধুরী শফিকুল ইসলাম হোসেন। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা। প্রধান বক্তা ছিলেন বিএনপির বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিকত সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। নগর বিএনপির যুগ্ম আহবায়ক চৌধুরী হাসানুর রশিদ মিরাজের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী, সৈয়দা রেহানা ঈসা, আব্দুর রাজ্জাক, ওয়াহিদুর রহমান দীপু, বেগ তানভিরুল আযম, কে এম হুমায়ুন কবির, এহতেশামুল হক শাওন প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন