শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কনসার্টে অংশ নিতে ওমান গেলেন শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৭:৫৮ পিএম

ঢাকায় সিনেমার অন্যতম নায়ক শাকিব খান। বেশ কিছুদিন ধরে তার নতুন কোনো সিনেমা না এলেও ব্যক্তিজীবন নিয়ে ছিলেন বেশ আলোচনায়। সম্প্রতি কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরই মাঝে মধ্যপ্রাচ্যের দেশ ওমানের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন সুপারস্টার শাকিব খান। আজ শনিবার (৪ মার্চ) ওমানের রাজধানী মাস্কটের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন শাকিব।

জানা যায়, ওমানের রাজধানী মাস্কটে অনুষ্ঠিত হচ্ছে বিশাল সংগীত ও সাংস্কৃতিক উৎসব। সেই অনুষ্ঠান মাতাতেই ঢাকা ছাড়লেন সুপারস্টার শাকিব খান। আজ (৪ মার্চ) রাতেই শাকিব খান সেখানে অ্যারেনায় ‘মাসকট বিটস’ অনুষ্ঠানে চমক হিসেবে থাকবেন। ২০ হাজার দর্শক এই কনসার্টে অংশ নিতে পারবেন। আয়োজনটির জন্য তৈরি করা হয়েছে ২৪ মিটার প্রশস্ত বিশাল মঞ্চ। যেখানে অত্যাধুনিক প্রযুক্তি ও আলোকসজ্জা থাকছে।

ওমানের ইতিহাসে পাঁচ দিনব্যাপী চলমান এই উৎসবে ওমানের শিল্পীরা ছাড়াও সৌদি আরব, ভারত, পাকিস্তানের কিংবদন্তী শিল্পীরা সেখানে থাকছেন। নায়ক হিসেবে বাংলাদেশ থেকে একমাত্র শাকিব খানই সেখানে আমন্ত্রণ পেয়েছেন। ঢাকা থেকে গান গাইতে আমন্ত্রণ পেয়েছেন ইমরাম মাহমুদুল, আঁখি আলমগীর ও ন্যানসি।

সউদী আরবের অন্যতম বড় তারকা আয়েধ ইউসুফ, বলিউডের সুনিধি চৌহান, রাহাত ফাতেহ আলী খান, সংগীত মায়েস্ত্রো ইলাইয়ারাজারা আলাদা আলাদা দিনে মাসকট বিটস-এ অংশ নিচ্ছেন।

এদিকে মাস্কট যাওয়ার একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন 'ঢাকার কিং' খ্যাত নায়ক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন