বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফোডেন-সিলভা নৈপুন্যে সিটির সহজ জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ১১:২১ পিএম

ইংলিশ প্রিমিয়ার লীগে জয়ের দেখা পেয়েছে ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে শনিবার প্রিমিয়ার লিগে নিউক্যাসেলের বিপক্ষে ম্যাচটি ২-০ গোলে জিতেছে স্কাই ব্লুজরা।সিটির হয়ে একটি করে গোল করেছেন ফিল ফোডেন ও বের্নাডো সিলভা।

আসরে প্রথম দেখায় নিউক্যাসলের মাঠে রোমাঞ্চে ঠাসা ম্যাচে দুই গোলে পিছিয়ে পড়ার পর ৩-৩ ড্র করেছিল সিটি। এবার তেমন কোনো সম্ভাবনাই জাগাতে পারেনি নতুন মালিকানায় মৌসুমের শুরু থেকে বেশ ভালো ফুটবল খেলা নিউক্যাসল।

পুরো ম্যাচে আধিপত্য দেখানো সিটি লিড নেয় ম্যাচের ১৪ মিনিটের মাথায়।ভাগ্যের সহায়তায় পাওয়া গোলে দলকে এগিয়ে দেন ফোডেন।বিরতির আগে আর লক্ষ্যভেদ করতে পারেনি স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে বদলি হিসেবে মাঠে নামেন বের্নার্দো সিলভার। এর দুই মিনিটের ভেতরই গোলের দেখা পেয়ে যান তিনি। আরলিং হালান্ডের দারুণ ফ্লিক গোল করার সুযোগ করে দেয় সিলভাকে। সেই সুযোগ কোনোভাবেই নষ্ট করেন এই পর্তুগিজ মিডফিল্ডার। বাকিটা সময় নির্ভার থেকেই শেষ করে পেপ গার্দিওলার শিষ্যরা।

২৬ ম্যাচে ৫৮ পয়েন্ট টেবিলের দুইয়ে আছে সিটি। তাদের থেকে দুই পয়েন্ট এগিয়ে আছে আর্সেনাল। আজ বোর্নমাউথের বিপক্ষে জিতলেই ব্যবধান আরও বাড়াবে গানাররা। অন্যদিকে ২৪ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে পাঁচে আছে নিউক্যাসেল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন