রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিং সেটে নোরার সঙ্গে সহ-অভিনেতার দুর্ব্যবহার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৬:২৪ পিএম

বলিউউডের জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। দীর্ঘদিন ধরেই বলিউডে নিজের জায়গা শক্ত করার চেষ্টা করে আসছিলেন নোরা। শুরুটা ‘রোর : দ্য টাইগ্রেস অব সুন্দরবন’ ছবির মাধ্যমে হলেও, ‘দিলবার দিলবার’ গানই মোড় ঘুরিয়ে দেয় অভিনেত্রীর ক্যারিয়ারের। গানটি সফলতা পাওয়ার পরই আর পেছন ফিরে তাকাতে হয়নি নোরাকে।

তবে তার সেই প্রথম ছবির শুটিং সেটেই সহ-অভিনেতার সঙ্গে রীতিমতো হাতাহাতি, চুলোচুলিতে নাচের তালে দর্শকহৃদয়ে কম্পন ধরানো এই অভিনেত্রী। তবে কী কারণে, এই ঘটনা ঘটেছিল সম্প্রতি সে কথাই জানালেন নোরা। গেল বছর ‘অ্যান অ্যাকশন হিরো’ ছবিতে একটি স্বল্প দৈর্ঘ্যের চরিত্রে কাজ করেছেন নোরা। আর সেই ছবির প্রচারণায় এসেই পুরানো স্মৃতি রোমন্থন করেন তিনি।

অভিনেত্রী বলেন, প্রথম ছবির শুটিং সেটে সহ-অভিনেতা আমার সঙ্গে প্রচণ্ড দুর্ব্যবহার করেন। এ কারণে, রেগে গিয়ে তাকে চড় মেরে বসি। তবে পাল্টা নোরাকে চড় মারেন তার সহ-অভিনেতাও। তার পর নোরার চুল ধরে টানেন তিনি। এমনকি দুজনের মধ্যে চুলোচুলিও হয় ওই সেটে।

তবে সে সব এখন শুধুই অতীত। একটা লম্বা সফর পেরিয়ে এসে, বর্তমানে নিজের জায়গা শক্ত করেছেন বলিউডে। ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শকদের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন নোরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন