সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৬ চৈত্র ১৪২৯, ২৭ শাবান ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

টেনিসের ধারাবাহিকতা থাকলে জাগরণ তৈরি হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৬:৩৫ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, টেনিসের ধারাবাহিকতা থাকলে জাগরণ তৈরি হবে। তিনি বলেন, টেনিস শুধু ধনীদের খেলা নয়, এটা সাধারণ মানুষের খেলা। টেনিস খেলার জন্য অবকাঠামো তৈরি করে দিতে পারলে ভাল টেনিস খেলোয়াড় বেরিয়ে আসবে।

প্রতিমন্ত্রী শনিবার রাতে শাহবাগস্থ ঢাকা ক্লাবে ঢাকা ক্লাব লিমিটেড (ডিসিএল) প্রেসিডেন্ট কাপ টেনিস টুর্নামেন্ট ২০২৩ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, ঢাকা ক্লাব ক্রীড়াঙ্গণের দিকে নজর দিয়েছে এটা বড় প্রাপ্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ামোদী। বঙ্গবন্ধু পরিবারের প্রতিটি সদস্য ক্রীড়া ও সংস্কৃতির সাথে জড়িত। প্রধানমন্ত্রী শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সকে সুন্দরভাবে সাজিয়ে দিয়েছেন। টেনিস খেলোয়াড়দের নাম সবার মুখে মুখে থাকবে যেমনটি আগে ছিল।
ঢাকা ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জামান রোমেল, সাবেক সভাপতি খায়রুল মজিদ, সেক্রেটারি প্রণব কুমার নিওগি, বোর্ড অব ডাইরেক্টর, ডাইরেক্টর ইনচার্জ আউটডোর স্পোর্টস তানভীর হাবিব রহমানসহ ডাইরেক্টরবৃন্দ উপস্থিত ছিলেন।
ঢাকা ক্লাব লিমিটেড (ডিসিএল) কর্তৃক আয়োজিত ঢাকা ক্লাব প্রেসিডেন্ট কাপ টেনিস টুর্নামেন্ট ২৮ ফেব্রুয়ারি শুরু হয়। ঢাকা ক্লাব টেনিস কোর্টে অনুষ্ঠিত টুর্নামেন্টে ১৫টি টেনিস ক্লাবের ১০৩ জন খেলোয়াড় অংশ নেন।
৪ টি ক্যাটাগরি মেয়ে অনুর্ধ-১২, মেয়ে অনুর্ধ-১৫, ছেলে সিঙ্গেল এবং পুরুষ দলে খেলা হয়। মেয়ে অনুর্ধ ১২ ক্যাটাগরিতে তারা সাবা রহমান চ্যাম্পিয়ন এবং সোফিয়া কাবের রানারআপ হন। মেয়ে অনুর্ধ ১৫ ক্যাটাগরিতে হুমায়রা হায়দার (জারা) চ্যাম্পিয়ন হন এবং পারভিন বারি রানারআপ হন। ছেলেদের সিঙ্গেলসে নাসাফ আহমেদ নাসির চ্যাম্পিয়ন হন এবং আরহাম আজিজুল আমিন রানারআপ হন। পুরুষ টুর্নামেন্টে পুলিশ অফিসার্স ক্লাব চ্যাম্পিয়ন এবং ঢাকা ক্লাব রানারআপ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন