রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

কেআইবি’র নতুন কমিটির শপথ গ্রহণ ও নৈশভোজ অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শেকৃবি সংবাদদাতা : কৃষিবিদদের পেশাজীবী সংগঠন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের (কেআইবি) কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির (২০১৭-১৮) মেয়াদের শপথ গ্রহণ অনুষ্ঠান গতকাল (শনিবার) সন্ধ্যায় কেআইবি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সভাপতি পদে কৃষিবিদ এ এম এম সালেহ ও মহাসচিব পদে কৃষিবিদ মো. খায়রুল আলম (প্রিন্স)সহ নবনির্বাচিত অন্যান্য সদস্যরা শপথ গ্রহণ করেন।
গতকাল সন্ধ্যা ৭টায় কেআইবি কমপ্লেক্সে বার্ষিক নৈশভোজ ও নবনির্বাচিত কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির (২০১৬-১৭) শপথ বাক্য পাঠ করান কেআইবি’র নির্বাচন কমিশনের চেয়ারম্যান কৃষিবিদ মো. নজরুল ইসলাম। শপথ গ্রহণ শেষে নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন কেআইবি’র বিদায়ী কমিটির সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘আগামী নেতৃত্ব কেআইবিকে গবেষণা, প্রশিক্ষণ ও শিক্ষার জন্য একটি আদর্শ ক্ষেত্র তৈরিতে অগ্রণী ভূমিকা রাখবে।’ এ সময় তিনি নবনির্বাচিত কমিটিকে সহযোগিতার জন্য সকল কৃষিবিদদের প্রতি আহŸান জানান।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কেআইবি’র বিদায়ী কমিটির সভাপতি বাহাউদ্দিন নাছিম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেআইবির বর্তমান কমিটির সহ-সভাপতি ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া, চৈতন্য কুমার দাস, দপ্তর সম্পাদক এম. এম. মিজানুর রহমান, সদস্য প্রফেসর কামাল উদ্দিন আহমেদ, সমীর চন্দসহ দেশের সকল প্রতিষ্ঠানের কৃষি বিজ্ঞানী ও শিক্ষক-শিক্ষার্থীরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন