রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘কফি উইথ ডি’ মুক্তি পাচ্ছে কাল

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের একক চলচ্চিত্র হিসেবে ‘কফি উইথ ডি’ মুক্তি পাবে। এটি অবশ্য পরিকল্পনা অনুযায়ী ৬ জানুয়ারি মুক্তি পাবার কথা ছিল। গুজব থেকে জানা যায় চলচ্চিত্রটিতে দাউদ ইব্রাহিমের সঙ্গে একটি প্রহসনমূলক সাক্ষাতকারের বিষয় আছে বলে শেষ পর্যন্ত আন্ডারওয়ার্ল্ডের হুমকির কারণে শেষ পর্যন্ত এর মুক্তি বাতিল করে দেয়া হয়েছে। তবে নির্মাতারা তা অস্বীকার করেছে এবং ২০ জানুয়ারি নতুন মুক্তির তারিখ ঘোষণা করে।
এপেক্স এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘কফি উইথ ডি’। কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন বিনোদ রামানি। বিশাল মিশ্রার পরিচালনায় অভিনয় করেছেন সুনীল গ্রোভার, জাকির হুসেন, অঞ্জনা সুখানি, রাজেশ শর্মা এবং পঙ্কজ ত্রিপাঠী; এটি নায়ক হিসেবে সুনীলের প্রথম হিন্দি চলচ্চিত্র। সঙ্গীত পরিচালনা করেছেন সুপার্বিয়া। এক প্রতিভাবান টিভি সাংবাদিক তার পারিবারিক সংকটের মুহূর্তেও দর্শকদের সামনে এক ভয়ানক মাফিয়া ডনকে হাজির করার এক অ্যাসাইনমেন্ট নেয়।
এর পরের সপ্তাহের বুধবার মুক্তি পাবে বছরের সবচেয়ে আকাঙ্ক্ষিত দুটি চলচ্চিত্র। এগুলো হল  রাহুল ঢোলাকিয়া পরিচালিত এবং শাহরুখ খান অভিনীত ‘রইস’ আর  সঞ্জয় গুপ্ত পরিচালিত এবং হৃতিক রোশন অভিনীত ‘কাবিল’। এই দুই ফিল্মের মধ্যে সেদিন থেকে আসল প্রতিযোগিতা শুরু হলেও একটি দিন মুক্তি পাবে ‘আ গুন থাম’ নামে আরও একটি ফিল্ম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন