শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

১৫ বছর পর আবার জুটি হলেন প্রসেনজিত-ঋতুপর্ণা

প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

একসময় খুব জনপ্রিয় জুটি ছিলেন প্রসেনজিত আর ঋতুপর্ণা। এই জুটির শেষ ফিল্ম ‘প্রতিহিংসা’ মুক্তি পেয়েছে ২০০২ সালে। ১৫ বছর পর আবার তারা জুটি বেঁধেছেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখার্জীর ‘প্রাক্তন’ চলচ্চিত্রে। চলচ্চিত্রটির পোস্টারেও তাদের মাঝে সেই মনে রাখার মত কেমিস্ট্রি স্পষ্ট।
“আমরা যখন পোস্টারের জন্য শুটিং করছিলাম তখনই বুঝতে পেরেছি ঋতু আর বুম্বাদার (প্রসেনজিত) কেন এতো দর্শকপ্রিয়তা অর্জন করেছিল। তারা একে অন্যে দিকে চাইলেন আর সঙ্গে সঙ্গে বুঝে গেলেন অন্যজন কী চাইছে,” পরিচালক শিবপ্রসাদ বলেন।
এই বিশেষ ফোটোশুট সম্পর্কে পরিচালক আরও বলেন, “ঋতু একটি রোমান্টিক গান শোনার জন্য গোঁ ধরে, কিন্তু বুম্বাদা তার বিরোধিতা করছিলেন কারণ গানটির জন্য তার মনোযোগ নষ্ট হচ্ছিল। তারা ছবি তোলার সময় দুই অন্তরঙ্গ প্রেমিক-প্রেমিকার মত পোজ দিচ্ছিলেন। ঋতু তাকে নিয়ে মজা করছিলেন, আর বলছিল, ‘আমার কোন সমস্যা নেই, ভালই লাগছে। আরও কয়েকটি ছবি তোলা যাক!’ তাদের বন্ধুত্ব এমনই।”
এই জুটির জনপ্রিয় কয়েকটি চলচ্চিত্রের মধ্যে আছে- ‘জামাইবাবু জিন্দাবাদ’ (২০০১), ‘স্ত্রীর মর্যাদা’ (২০০২), ‘ফুল আর পাথর’ (২০০২), ‘সন্তান যখন শত্রæ’ (১৯৯৯) এবং ‘তুমি এলে তাই’ (১৯৯৯)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন