ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

মহানগর

সততা ও দায়বদ্ধতার ওপর নাগরিক সেবায় সফলতা নির্ভর করে চসিক মেয়র

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতা, সততা ও দায়বদ্ধতার উপর নাগরিক সেবায় সফলতা নির্ভর করে। তিনি বলেন, শতভাগ সততা নিয়ে সকলকে দায়িত্ব পালন করতে হবে। গতকাল (রোববার) চসিক সম্মেলন কক্ষে কর্পোরেশনের বিভাগীয় ও শাখা প্রধানদের সাথে বৈঠকে মেয়র একথা বলেন।
মেয়র সকল বিভাগের সাথে সমন্বয় করে কাজ করার বিষয়টি স্মরণ করিয়ে বলেন, সকলকে দায়-দায়িত্ব নিয়ে একে অপরের সাথে পরামর্শ ও সহযোগিতা নিয়ে সেবা কার্যক্রম গতিশীল করতে হবে। কেউ কাউকে এড়িয়ে চলার সুযোগ নেই। তিনি বলেন, সময় দ্রুত ফুরিয়ে যাচ্ছে। ২০১৬-২০১৭ অর্থ বছরের উন্নয়ন কাজ অনেকটা পিছিয়ে গেছে।
বৈঠকে মেয়র বিভাগীয় প্রধান ও শাখা প্রধানদের নিকট থেকে ২০১৬-২০১৭ এর অর্থ বছরের বিভিন্ন বিভাগওয়ারী পরিকল্পনা ও তাদের উপর অর্পিত দায়িত্ব প্রসঙ্গে নানা বিষয়ে তথ্য-উপাত্ত অবহিত হন। এ সময় মেয়র বলেন, আস্থা ও বিশ্বাস অর্জন করার জন্য দ্রুত উন্নয়ন কাজের টেন্ডার আহ্বান করতে হবে। জনগণের নিকট দেয়া ওয়াদা অক্ষরে অক্ষরে পূরণ করতে হবে। এক্ষেত্রে কোন ধরনের ছাড় পাওয়ার সুযোগ নেই। তিনি জাইকা’র উন্নয়ন কর্মকান্ড এবং জাইকা’র নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করার পরামর্শ দেন।
বিভাগীয় প্রধানদের বৈঠকে ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবুল হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহাম্মদ মুস্তাফিজুর রহমান, প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মিসেস সনজিদা শরমিন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা মো. সাইফুদ্দিন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ সফিকুল মন্নান সিদ্দিকী, তত্তবধায়ক প্রকৌশলী মো. রফিকুল ইসলাম মানিকসহ বিভিন্ন বিভাগ ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন