ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

‘কাবিল’ শতকোটি ক্লাবে, ‘আলিফ’ দর্শক আকর্ষণে ব্যর্থ

| প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গত শুক্রবার ‘আলিফ’ নামে মাত্র একটি ফিল্ম মুক্তি পেয়েছে। একই দিন ‘রানিংশাদি.কম’ কথা ছিল, এর মুক্তি দুই সপ্তাহ পিছিয়ে দেয়া হয়েছে। এর মধ্যে ‘রইস’ আর ‘কাবিল’ ফিল্ম দুটির আয় বেশ কিছুটা কমে এসেছে। তবে তার সুবিধা আদায় করতে পারেনি ‘আলিফ’।
জয়গাম ইমামের পরিচালিত ‘আলিফ’ ফিল্মটিতে অভিনয় করেছেন মোহাম্মদ সৌদ, ঈশান কৌরব, নীলিমা আজিম, ভাবনা পানি, দানিশ হোসেন, পবন তিওয়ারি এবং আদিত্য ওম। চলচ্চিত্রটির আয়ের কোন হিসাব পাওয়া যায়নি।
নতুন কোন শক্তিশালী না থাকায় ‘রইস’ ফিল্মটি মোটামুটি অবস্থান বজায় রাখতে পেরেছে। রাহুল ঢোলাকিয়া পরিচালিত অ্যাকশন, থ্রিলার আর ক্রাইম ধারার  চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন শাহরুখ, মাহিরা, নওয়াজউদ্দিন সিদ্দিকি, শিবা চাদ্ধা, জিশান আইয়ুব এবং অতুল কুলকার্নি। ২৫ জানুয়ারি মুক্তি পেয়ে প্রথম বর্ধিত সপ্তাহে চলচ্চিত্রটি আয় করেছে ১২২.৩৬ কোটি রুপি। দ্বিতীয় সপ্তাহান্তের তিন দিনে চলচ্চিত্রটি আয় করেছে যথাক্রমে ৬.৬ কোটি রুপি, ৪ কোটি রুপি এবং ৪.৭৫ কোটি রুপি। দ্বিতীয় সপ্তাহান্ত পর্যন্ত ফিল্মটির আয় ১৩৭.৭১ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ১.৫ কোটি রুপি। আগামী সপ্তাহের নতুন ফিল্মের সঙ্গে প্রতিযোগিতা করে ফিল্মটির আয় ১৫০ কোটি রুপি ছাড়াতে পারে।
‘রইস’-এর সঙ্গে একই দিন মুক্তি পেয়ে ‘কাবিল’ ফিল্মটিকে প্রথম থেকেই টিকে থাকতে হয়েছে। তবে সময়ে ফিল্মটি সেটির কাছাকাছি পৌঁছে গেছে। এমনকি দ্বিতীয় শনিবার থেকে ফিল্মটির আয় ‘রইস’কে ছাড়িয়ে যেতে শুরু করেছে। এবং দ্বিতীয় রবিবার ফিল্মটি শতকোটি ক্লাবের সদস্য হয়েছে। বর্ধিত দুদিনসহ প্রথম সপ্তাহে ফিল্মটি আয় করেছে ৯০.৫৫ কোটি রুপি। দ্বিতীয় শুক্রবার থেকে রবিবার পর্যন্ত ফিল্মটির আয় যথাক্রমে ৬.৫ কোটি রুপি, ৯.২২ কোটি রুপি এবং ১১.৮৮ কোটি রুপি; এই পর্যায় পর্যন্ত আয় ১১৮.১৫ কোটি রুপি। দ্বিতীয় সোমবার ফিল্মটির আয় ২.৮৭ কোটি রুপি।
সঞ্জয় গুপ্ত পরিচালিত চলচ্চিত্রটির কেন্দ্রীয় দুই ভূমিকায় আছেন হৃতিক রোশন এবং যামী গৌতম; আরও আছেন রোনিত রায়, রোহিত রায়, নরেন্দ্র ঝা, শহিদুর রহমান, অখিলেন্দ্র মিশ্র, সুরেশ মেনন এবং গিরীশ কুলকার্নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন