সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিসিএস কম্পিউটার সিটিতে চালু হলো ওয়ালটন প্লাজা

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ক্রেতাদের হাতে উচ্চ গুণগতমানের ল্যাপটপসহ তথ্য প্রযুক্তিনির্ভর বিভিন্ন ধরনের ডিভাইস তুলে দিতে রাজধানীর আগারগাঁওয়ের আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটিতে চালু হয়েছে ওয়ালটন প্লাজা। দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সেস ব্র্যান্ড ওয়ালটনের উচ্চ গুণগত মানসম্পন্ন সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ, ডেস্কটপ মনিটর, মাউস, কি-বোর্ড, প্রিন্টারসহ অন্যান্য আইসিটি পণ্য পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এর সভাপতি এবং বিজয় বাংলা ফন্টের উদ্ভাবক মোস্তফা জব্বার ও ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন গত বুধবার রাজধানীর বিসিএস কম্পিউটার সিটির দ্বিতীয় তলায় ওয়ালটন প্লাজার উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রæপের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন), এমদাদুল হক সরকার (বিপণন), মো: হুমায়ুন কবীর, (পিআর অ্যান্ড মিডিয়া), তোফাজ্জল হোসেন, ডিআইজিসহ (লিগ্যাল অ্যাফেয়ার্স) অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।
অনুষ্ঠানের প্রধান অতিথি মোস্তফা জব্বার বাংলাদেশে প্রযুক্তি শিল্পের বিকাশে বিস্ময়কর অবদানের জন্য ওয়ালটনকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘আমি ওয়ালটন কারখানা পরিদর্শনে গিয়ে দেখেছি তারা অসংখ্য উচ্চ প্রযুক্তি পণ্যের পাশাপাশি টেলিভিশনের মাদারবোর্ডও তৈরি করছে। অচিরেই কম্পিউটারের মাদারবোর্ডের মতো উচ্চ প্রযুক্তি পণ্য উৎপাদনে যাবে। ওয়ালটনের তৈরি মাদারবোর্ড দিয়ে তৈরি কম্পিউটার বা ল্যাপটপ বিশ্বের বিভিন্ন দেশে যাবে, এ কথা ভেবে আমি আনন্দিত ও গর্বিত। তিনি আশা প্রকাশ করেন, ওয়ালটন আগামী দিনে ডিজিটাল ডিভাইস জাতীয় সকল পণ্য দেশেই তৈরি করবে।
উদ্বোধন উপলক্ষে বিসিএস কম্পিউটার সিটির ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ কেনার সময় উপহার হিসেবে ক্রেতারা মডেলভেদে আকর্ষণীয় স্মার্টফোন, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য পাবেন। ক্রেতারা এই অফারটি এক মাস পর্যন্ত উপভোগ করতে পারবেন বলে জানান তারা। -প্রেস বিজ্ঞপ্তি
বেসিসের সভাপতি মোস্তফা জব্বার এবং ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন রাজধানীর বিসিএস কম্পিউটার সিটির দ্বিতীয় তলায় ওয়ালটন প্লাজার উদ্বোধন করছেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন), এমদাদুল হক সরকার (বিপণন), মো: হুমায়ুন কবীর, (পিআর অ্যান্ড মিডিয়া), তোফাজ্জল হোসেন, ডিআইজিসহ (লিগ্যাল অ্যাফেয়ার্স), অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন