ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘কমান্ডো টু’, ‘আ গেয়া হিরো’, ‘লাভ শাব পেয়ার ভেয়ার’ এবং ‘জিনা ইসি কা নাম হ্যায়’ চলচ্চিত্র চারটি মুক্তি পাচ্ছে।
অ্যাকশন ফিল্ম ‘কমান্ডো টু’ মুক্তি পাচ্ছে পেন ইন্ডিয়া ফিল্মস, সানশাইন পিকচার্স প্রাইভেট লিমিটেড এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে। প্রযোজনা করেছেন বিপুল শাহ। ২০১৩তে মুক্তিপ্রাপ্ত ‘কমান্ডো- ওয়ান ম্যান আর্মি’র সিকুয়েলটি পরিচালনা করেছেন দেবেন ভোজানি। অভিনয় করেছেন বিদ্যুৎ জামওয়াল, আদাহ শর্মা, এশা গুপ্ত, ফ্রেডি দারুওয়ালা, নারগিস ফাখরি, আদিল হুসেন, শিফালি শাহ এবং সতীশ কৌশিক। ফিল্মটির সঙ্গীত পরিচালনা করেছেন মান্নান শাহ। এই পর্বে কমান্ডো ক্যাপ্টেন করণবীর অবৈধ অর্থ পাচারকারী চক্রের বিরুদ্ধে লড়াই করছে।
‘লাভ শাব পেয়ার ভেয়ার’ মুক্তি পাচ্ছে সেলেস্টিনা প্রডাকশনের ব্যানারে। রোমান্স অ্যাকশন ফিল্মটি প্রযোজনা করেছেন কৃষণ কুমার। প্রদীপ রাজার পরিচালনায় অভিনয় করেছেন গৌরব অজয় কৌরা, ডলি চাওয়া, গুলশান পা-ে, লোকেশ বাট্টা, রবি কুমার এবং কুণাল শর্মা। গুফি চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন।
মঙ্গল তারা ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘আ গ্যায়া হিরো’। অ্যাকশন কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন গোবিন্দ। দীপঙ্কর দে’র পরিচালনায় অভিনয় করেছেন গোবিন্দ, রিচা শর্মা, আশুতোষ রানা, মুরলি শর্মা, মাকারান্দ দেশপা-ে, চন্দ্রচুড় সিং, সুরেন্দ্র পাল এবং হরিশ। সঙ্গীত পরিচালনা করেছেন মিত ব্রাদার্স এবং ভিকি অ্যান্ড হার্দিক। দুর্নীতিগ্রস্ত রাজনীতিক আর সন্ত্রাসীদের বিরুদ্ধে এক পুলিশ কর্মকর্তার যুদ্ধের গল্প।   
বিবিয়া ফিল্ম প্রডাকশনের ব্যানারে মুক্তি পাচ্ছে রোমান্স ড্রামা ‘জিনা ইসি কা নাম হ্যায়’। পূর্ণিমা মিয়াদ চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। কেশব পেন্নারির পরিচালনায় অভিনয় করেছেন আরবাজ খান, মঞ্জরি ফাড়নিস, হিমাংশ কোহলি, সুপ্রিয়া পাঠক, আশুতোষ রানা, রতি অগ্নিহোত্রী, প্রেম চোপড়া, রাজু খের, অশ্লেষা ঠাকুর, হ্যানা পেন্নারি, ঐশ্বর্য দেশাই, সন্তোষ মিয়াদ এবং পুনম লাবানা। সঙ্গীত পরিচালনা করেছেন বিশ্বজিত ব্রহ্ম, ওঙ্কার মিনহাস, সিদ্ধান্ত মাধব, দীপক আগ্রাওয়াল এবং হ্যারি আনন্দ। যুক্তরাষ্ট্রবাসী এক তরুণ ব্যবসায়ীর সঙ্গে ভারতের শহরতলীবাসি এক তরুণীর প্রেমের গল্প।
‘কমান্ডো টু’র একটি দৃশ্য

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন