ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

পঞ্চাশের কোঠায় অবসর নেবেন ম্যাট লাব্লঙ্ক

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

জনপ্রিয় টিভি সিরিজ ‘ফ্রেন্ডস’ করেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা ম্যাট লাব্লঙ্ক। তিনি জানিয়েছেন মধ্য পঞ্চাশের আগেই তিনি অবসর গ্রহণ করবেন।
তার সিদ্ধান্ত যদি অটুট থাকে তাহলে অভিনেতা হিসেবে তাকে আর মাত্র কয়েকটি বছর দেখা যাবে কারণ এই বছরের ২৫ জুলাই তিনি পঞ্চাশে পা দিচ্ছেন। তিনি জানিয়েছেন এরই মধ্যে তিনি প্রস্তুতি নেয়া শুরু করে দিয়েছেন। পেশাগত জীবনে তিনি যা অর্জন করতে চেয়েছেন তা অল্প এই কিছু সময়েই অর্জন করতে হবে বলে তিনি পরিকল্পনা করছেন।
তিনি জানিয়েছেন এর পরের সময়টা তিনি তার কন্যা ম্যারিনার সঙ্গে কাটাবেন বলে স্থির করেছেন। ম্যারিনার বয়স এখন ১৩। তার মা ম্যাটের সাবেক স্ত্রী মেলিসা ম্যাকনাইট।
“মধ্য পঞ্চাশের আগেই আমি অবসর গ্রহণ করতে চাই,” মোটোরিং শো ‘টপ গিয়ার’-এর সেটে লাব্লঙ্ক বলেন, “আমি সব প্রস্তুতি সম্পন্ন করতে চাই। নয়তো এক সময় অবস্থা এমন হবে যে বলব, ’৫০! তুমি কোথায় হারিয়ে গেলে?’ আমি এরই মধ্যে সব কিছু যাচাই করা শুরু করে দিয়েছি। আমি অবসর সম্পন্ন করতে চাই।”
এনবিসির সিটকম ‘ফ্রেন্ডস’এ জোয়ি ট্রিবিয়ানির চরিত্রে অভিনয় ছাড়াও ম্যাট লাব্লঙ্ক ‘চার্লি’স এঞ্জেলস’ সিরিজের দুটি পর্বসহ বেশ কিছু চলচ্চিত্র অভিনয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন