ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

এক ফিল্মে দীপিকা পাডুকোন আর ক্যাটরিনা কাইফ?

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বলিউডের প্রথম সারির দুই নায়িকা ক্যাটরিনা কাইফ আর দীপিকা পাডুকোনকে একই চলচ্চিত্রে আনা অসম্ভবের কাছাকাছি একটা ব্যাপার বলেই সবাই জানে। কিন্তু চলচ্চিত্র নির্মাতা আনন্দ এল. রাই সম্ভবত সেই অসম্ভবকে সম্ভব করতে যাচ্ছেন। যাকে বলে তিনি একটি কাস্টিং ক্যু ঘটাতে যাচ্ছেন বলেই মনে হচ্ছে।
একটি দৈনিকের খবর থেকে জানা গেছে আনন্দ এল. রাই তার আগামী চলচ্চিত্রের জন্য দীপিকা আর ক্যাটরিনাকে চুক্তিবদ্ধ করে ফেলেছেন। এই চলচ্চিত্রটির কেন্দ্রীয় পুরুষ চরিত্রে আছেন শাহরুখ খান। জানা গেছে, শাহরুখ এতে একজন বামনের ভূমিকায় অভিনয় করবেন।
‘রানঝানা’ চলচ্চিত্রের জন্য খ্যাত পরিচালকটি অনেক আগেই জানিয়েছিলেন তার এই বিশেষ চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় নারী ভূমিকায় দুজন অভিনেত্রীটি থাকবেন। সেই থেকেই জল্পনা-কল্পনা চলছে কারা হবেন সেই দুজন। সোনম কাপুর আর আলিয়া ভাট থেকে বেশ কয়েকজনের নাম ঘুরছে বলিউডের মানুষদের মুখে মুখে মাস কয়েক ধরে। সর্বশেষ জানা গেছে, আনন্দ চলচ্চিত্রটির জন্য ক্যাটরিনা আর দীপিকাকে নিশ্চিত করেছেন।
এই দুই অভিনেত্রীই শাহরুখ খানের বিপরীতে অভিনয় করতে মুখিয়ে ছিলেন। এছাড়া দুজনেই আনন্দ এল. রাইয়ের চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা প্রকাশ করে এসেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন