ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আর্জেন্টিনায় আবারো উপেক্ষিত ইকার্দি, ব্রাজিলে লুইস

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১১:৩০ পিএম

স্পোর্টস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপ ২০১৮ বাছাইয়ে দুই ম্যাচের জন্য জাতীয় দল ঘোষণা করেছে লাতিন আমেরিকার দুই ফুটবল পরাশক্তি আর্জেন্টিনা ও ব্রাজিল। তাতে বিশেষ কোনো চমক না থাকলেও আলোচনায় দুই দলের দু’টি নাম। এদগার্দো বাউজার আর্জেন্টিনা দলে উপেক্ষিতই থেকে গেছেন ইতালিয়ান সেরি আ’তে ২৫ ম্যাচে ১৬ গোল করা মাউরো ইকার্দি, আর তিতের ব্রাজিলে অভিজ্ঞ চেলসি ডিফেন্ডার ডেভিড লুইস।
ইকার্দির দলে ডাক না পাওয়ার কারণ অনেকবারই এসেছে গণমাধ্যমে। সাবেক এক সতীর্থের বান্ধবীকে নিয়ে ভেগেছিলেন ইকার্দি। সেই সতীর্থ আবার লিওনেল মেসির খুব ঘনিষ্ঠ বন্ধু। তবে দলে আছেন চায়না লিগে অনুজ্জ্বল সময় কাটানো এজেকুয়েল লাভেজ্জি। লাভেজ্জি ছাড়াও যথারীতি আক্রমণে মেসির সাথে আছেন সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন ও পাওলো দিবালা।
এদিকে, চোটের কারণে ব্রাজিলের জার্সিতে শেষ চার ম্যাচ অনুপস্থিত রিয়াল মাদ্রিদ ডিফেন্সিভ মিডফিল্ডার কাসিমিরো ফিরেছেন দলে। দীর্ঘদিন পর দলে ফিরেছেন ফ্লামেঙ্গো। চোটের কারণে দলে নেই ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস। তার জায়গায় এসেছেন ডিয়েগো সুজা। কিন্তু এক সময়ে দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় লুইস আবারো থেকেছেন উপেক্ষিত। সেলেসাও দলের দায়ীত্বে আসার পর থেকেই জাতীয় দলের বাইরে আছেন লুইস।
আগামী ২৩ জুন উরুগুয়ের রাজধানী মন্টেভিডিওতে স্বাগতিকদের বিপক্ষে খেলবে ব্রাজিল। একই দিনে ঘরের মাঠে চিলির বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। চার দিন পর বলিভিয়ার মাঠে লড়বেন মেসিরা, আর ঘরের মাঠে নেইমারদের প্রতিপক্ষ প্যারাগুয়ে। দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইয়ে ১২ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ব্রাজিল। চার পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে উরুগুয়ে। ১৯ পয়েন্ট নিয়ে পাঁচে আর্জেন্টিনা। তালিকার শীর্ষ চারটি দল সরাসরি খেলবে রাশিয়া বিশ্বকাপে।


 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন