রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ছোট পর্দায় নতুন সাজে ফিরছেন হিনা খান

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

২০০৯ সালে ভারতীয় টিভির দর্শকরা হিনা খানকে দীর্ঘদিন চলা ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালে তাদের প্রিয় গৃহবধূ আকশারার ভূমিকায় দেখতে পায়। সুন্দরী এই অভিনেত্রী এই ভূমিকায় বিশ্বব্যাপী দর্শকদের মন জয় করেছিলেন।  এর জন্যই তিনি ২০১৩ আর ২০১৪তে এশিয়ার সবচেয়ে আবেদনময় নারীর তালিকায় স্থান লাভ করেন।
টানা ৮ বছর চলা শোটির কারণেই হিনা খান ভারতের সবচেয়ে আকাক্সিক্ষত টিভি ব্যক্তিত্বের মর্যাদা লাভ করেন। তাকে এখন টিভি পর্দায় দেখা যাচ্ছে না এটা সত্য তবে তা যে দর্শকরা চায় তাও সত্য।
একটি সূত্র জানিয়েছেন হিনা শুধু টেলিভিশন নয় বলিউড থেকেও কাজ করা প্রচুর অফার পাচ্ছেন।  তার বিপুল জনপ্রিয়তার জন্য নির্মাতারা তাকে দিয়ে কাজ করাতে ভীষণ আগ্রহী তবে হিনার কোনও তাড়া নেই। জানা গেছে অভিনেত্রীটি এখন একটি ভাল স্ক্রিপ্ট আর লাগসই সময়ের অপেক্ষায় আছেন। তিনি তার ভক্তদের নিরাশ করতে চান না। তিনি তার সেরাটাই দর্শকদের উপহার দিতে চান, আর তাই একের পর এক স্ক্রিপ্ট যাচাই করে যাচ্ছেন।
“হ্যাঁ, আমি টেলিভিশন আর চলচ্চিত্র থেকে অনেক অফার পাচ্ছি তবে আমি সঠিক স্ক্রিপ্টের অপেক্ষায় আছি, যেটি আমার মন ছুঁয়ে যাবে এবং আমার ভক্তদের আনন্দ দেবে সেটির অপেক্ষায়ই আছি। আমি এখন বেশ কয়েকটি স্ক্রিপ্ট পড়ছি এবং নিজেও কাজের খোঁজ করছি। ভক্তদের যে ভালবাসা আর সমর্থন পেয়েছি সে জন্য আমি কৃতজ্ঞ। আমি প্রতিশ্রুতি দিচ্ছি তাদের নিরাশ করব না এবং শিগগিরই আমি ফিরব,” হিনা খান  বলেন।
বিভিন্ন সূত্র থেকে জানা গেছে এরই মধ্যে হিনা খান একটি প্রজেক্টকে সবুজ সংকেত দিয়েছেন। এই শোটিতে তাকে নতুন এক গ্ল্যামারাস রূপে দেখা যাবে। চুক্তির কারণে এর বিশদ কিছু জানাতে পারেননি তিনি।

বলিউড শীর্ষ পাঁচ
১। রেঙ্গুন (কঙ্গনা রানৌত, সাইফ আলি খান, শাহিদ কাপুর, রিচার্ড ম্যাকেইব, সাতোরু কাওয়াগুচি)
২। দ্য গাজি অ্যাটাক (রানা দাগ্গুবাটি, তাপসী পান্নু, কে কে মেনন, অতুল কুলকার্নি, ওম পুরি, নাসের, মিলিন্দ গুনাজি, বিক্রমজিত কানোয়ারপাল, রাহুল সিং)
৩। জলি এলএলবি টু (অক্ষয় কুমার, হুমা কুরেশি, আন্নু কাপুর, সৌরভ শুক্লা, ইনামুলহক, কুমুদ মিশ্র, মানব কৌল, নিখিল দ্বিবেদী, সায়ানি গুপ্ত)
৪। রইস (শাহরুখ খান, মাহিরা খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, শিবা চাদ্ধা, জিশান আইয়ুব, অতুল কুলকার্নি)
৫। রানিং শাদি (তাপসী পান্নু, অমিত সাধ, আরশ বাজোয়া)

হলিউড শীর্ষ পাঁচ
১। গেট আউট  (ড্যানিয়েল কালুইয়া, অ্যালিসন উইলিয়ামস, ব্র্যাডলি হুইটফোর্ড, ক্যাথরিন কিনার)
২। দ্য লেগো ব্যাটম্যান মুভি (এনিমেশন; ভয়েস : উইল আরনেট, মারায়া ক্যারি, মাইকেল সেরা, রোজারিও ডসন, র‌্যাল্ফ ফিনস, য্যাক গ্যালিফিয়ানাকিস)
৩। জন উইক : চ্যাপ্টার টু (কিয়ানু রিভস, জন লেগুইযামো, আয়ান ম্যাকশেন, ব্রিজেট ময়নেহান, রুবি রওজ, কমন)
৪। দ্য গ্রেট ওয়াল (উইলেম ডেফো, ম্যাট ডেমন, পেদ্রো  প্যাস্কেল, ঝাং হানিউ)
৫। ফিফ্টি শেড্স ডার্কার (জেমি ডরনান, ডেকোটা জনসন, কিম বেসিঙ্গার, এরিক জনসন)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন