বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টিউব রেলে ভ্রমণ করে কনসার্টে যোগ দিলেন রড স্টুয়ার্ট

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কিংবদন্তিতুল্য গায়ক রড স্টুয়ার্ট টিউব নামে পরিচিত লন্ডনের পাতাল রেলপথে ভ্রমণ করে লন্ডনের বিখ্যাত ওটু কনসার্টে যোগ দিয়ে তাক লাগিয়ে দিয়েছেন, সবচেয়ে মজার কথা হল সহযাত্রীরা তাকে কেউই চিনতে পারেনি।
৭২ বছর বয়সী গায়কটি ইচ্ছা করলে বিলাসবহুল গাড়িতে করেই কনসার্টে যোগ দিতে পারতেন। তা না করে তিনি গত সপ্তাহে বড় আকারের ওভারকোটে আক্ষরিক অর্থেই গা ঢাকা দিয়ে হুড চড়িয়ে পাতাল ট্রেনে উঠে পড়েন তার গন্তব্যে পৌঁছার জন্য।
স্টুয়ার্টের স্ত্রী পেনি ল্যাঙ্কাস্টার ওটু অ্যারেনাতে সঙ্গীতের এই অনুষ্ঠানে যাবার পথে তোলা তাদের এই পাতাল রেল অভিযানের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ভক্তরা সাধারণ পরিবহনে তাদের প্রিয় গায়কের এই যাত্রায় যেমন চমৎকৃত হয়েছে তেমনি রোমাঞ্চিত।
রেলওয়ে স্টেশনের প্লাটফর্মের ধাপে এই দম্পতি পোজ দিয়ে ছবি তুলেছেন। ল্যাঙ্কাস্টার বিষয়টিকে, “লন্ডনে ট্রেনে করে লুকিয়ে যাওয়া” হিসেবে উল্লেখ করেছেন। আরেকটি ছবিতে লন্ডনের গন্তব্যে পৌঁছে দম্পতিকে দেখা যায় যেখানে স্টুয়ার্ট হুড নামিয়ে মুচকি হাসছেন।  তিনি টোটেনহাম কোর্ট রোড স্টেশন পর্যন্ত সবার অলক্ষ্যে রয়ে গিয়েছিলেন।
ল্যাঙ্কাস্টার লিখেছেন : ‘মাটির ওপর থেকে মাটির নিচে’।
স্টুয়ার্ট লন্ডনের ওটু অ্যারেনাতে তার ‘ফ্রম গ্যাসোলিন অ্যালি টু অ্যানাদার কান্ট্রি : হিটস টোয়েন্টি সিক্সটিন’ ট্যুরে অংশ নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন