মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এক চলচ্চিত্রে অভিষেক বচ্চন আর ঐশ্বর্য রাই

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন আর ঐশ্বর্য রাই বাস্তবেই ঝলসে উঠেছিলেন মনি রতœম পরিচালিত ‘গুরু’ চলচ্চিত্রে। ২০০৭ সালে তাদের বিয়ের বছরে মুক্তিপ্রাপ্ত এই ফিল্মটি ছাড়াও তারা বেশ কয়েকটি চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেছেন। অভিষেক-ঐশ্বর্য’র ভক্তরা কামনা করলেও মনি রতœমের ‘রাবণ’ ফিল্মটির পর তাদের দুজনকে আর একসঙ্গে পর্দায় দেখা যায়নি। বাস্তবতা হল তাদের দুজনেরই পর্দা উপস্থিতি উল্লেখযোগ্য হারে কমে এসেছে; দম্পতির এই ফিল্মটি মুক্তি পেয়েছে ২০১০ সালে।
যারা এই তারকা দম্পতিকে একসঙ্গে পর্দায় দেখতে চান তাদের জন্য সুসংবাদ আছে। তাদের আরেকবার ‘গুলাব জামুন’ নামের একটি চলচ্চিত্রে দেখা যেতে পারে।  অনুরাগ কাশ্যপের ফ্যান্টম ফিল্মস এই ফিল্মটি প্রযোজনা করবে এবং পরিচালনা করবেন একজন নতুন পরিচালক।
যদি তারা আসলেই ফিল্মটিতে সায় দেন তাহলে তাদের ভক্তদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হবে।
অভিষেক আর ঐশ্বর্য একসঙ্গে ‘ঢাই আকশার প্রেম কে’, ‘কুছ না কাহো’, ‘উমরাও জান’ ‘ধুম টু’, ‘গুরু’, ‘সরকার রাজ’ এবং ‘রাবণ’ ফিল্মগুলোতে অভিনয় করেছেন। ঐশ্বর্য অভিষেক অভিনীত ‘বান্টি অওর বাবলি’ চলচ্চিত্রে অতিথি ভূমিকায় অভিনয় করেছিলেন; তাদের এতে ‘কাজরা রে’ সঙ্গীতাংশে অভিনয় করেন।
অভিষেকের শেষ চলচ্চিত্র ‘হাউসফুল থ্রি’ মুক্তি পেয়েছে ২০১৬তে আর ঐশ্বর্যের শেষ দুই ফিল্ম ‘সর্বজিত’ এবং ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ গত বছর মুক্তি পেয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন