বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কমান্ডো টু

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ভারতের সবচেয়ে কুখ্যাত কালো টাকা সাদা করার এজেন্ট ভিকি চাদ্ধা (আদিল হুসেন) তার কারবার চালায় থাইল্যান্ডে বসে। খবর আসে মালয়েশিয়ার বিশেষ টাস্ক ফোর্স তাদের দেশে তাকে গ্রেফতার করেছে। ভিকি আর তার স্ত্রীকে একটি সেইফ হাউসে আটক রাখা হয়েছে। মালয়েশিয়া থেকে তাকে ভারতে পাঠাবার পরিকল্পনা করা হয়। ভারতীয় পুলিশ এবং গোয়েন্দাদের তাদের স্থানান্তর করতে হবে। চারজনের এক দল গঠন করা হয়; এরা হল- কমান্ডো করণবীর সিং ডোগরা (বিদ্যুৎ জামওয়াল), এসিপি বখতোয়ার (ফ্রেডি দারুওয়ালা), ইনস্পেক্টর ভাবনা রেড্ডি (আদাহ শর্মা) এবং জাফর। এর মধ্যে করণবীর আর বখতোয়ারের মাঝে রয়েছে পেশাগত দ্ব›দ্ব। বলতে গেলে তারা একে অন্যের মুখের দিকেই তাকায় না। ভাবনা যে নেতৃত্ব দেবে তেমন দক্ষতা আর পদমর্যাদাগত অবস্থানও নেই। আটক দুজনের সঙ্গে দেখা হলে ভিকির স্ত্রী মারিয়া (এশা গুপ্ত) জানায় তারা আসলে নিরপরাধ এবং অন্য কেউ তাদের ফাঁসিয়েছে। এরমধ্যে দলের মধ্যে রোমান্টিক সম্পর্কের এক ত্রিভুজও সৃষ্টি হয়। ঘটনার পরম্পরায় নেতৃত্ব এসে পড়ে করণবীরের ওপর। কালো টাকার অবস্থানও সে বের করে ফেলে। কিন্তু তা উদ্ধার করে ভারতে নিয়ে যেতে তাকে রীতিমত যুদ্ধে নামতে হয়। অবশ্য সে তো এই জন্যই প্রশিক্ষণপ্রাপ্ত।

বলিউড শীর্ষ পাঁচ
১। কমান্ডো টু (বিদ্যুৎ জামওয়াল, আদাহ শর্মা, এশা গুপ্ত, ফ্রেডি দারুওয়ালা, নারগিস ফাখরি, আদিল হুসেন, শিফালি শাহ, সতীশ কৌশিক)
২। রেঙ্গুন (কঙ্গনা রানৌত, সাইফ আলি খান, শাহিদ কাপুর, রিচার্ড ম্যাকেইব, সাতোরু কাওয়াগুচি)
৩। জলি এলএলবি টু (অক্ষয় কুমার, হুমা কুরেশি, আন্নু কাপুর, সৌরভ শুক্লা, ইনামুলহক, কুমুদ মিশ্র, মানব কৌল, নিখিল দ্বিবেদী, সায়ানি গুপ্ত)
৪। দ্য গাজি অ্যাটাক (রানা দাগ্গুবাটি, তাপসী পান্নু, কে কে মেনন, অতুল কুলকার্নি, ওম পুরি, নাসের, মিলিন্দ গুনাজি, বিক্রমজিত কানোয়ারপাল, রাহুল সিং)
৫। জিনা ইসি কা নাম হ্যায় (আরবাজ খান, মঞ্জরি ফাড়নিস, হিমাংশ কোহলি, সুপ্রিয়া পাঠক, আশুতোষ রানা, রতি অগ্নিহোত্রী, প্রেম চোপড়া, রাজু খের, অশ্লেষা ঠাকুর, হ্যানা পেন্নারি, ঐশ্বর্য দেশাই, সন্তোষ মিয়াদ, পুনম লাবানা)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন