বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সাড়া জাগিয়েছে ‘বদরিনাথ কি দুলহানিয়া’

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বেশ কয়েকটি দিক থেকে ‘বদরিনাথ কি দুলহানিয়া’ চলচ্চিত্রটিকে মাইলস্টোন হিসেবে গণ্য করা যায়। প্রথমত এটি দিয়ে বরুণ-আলিয়া গ্রহণযোগ্য জুটি হিসেবে নিজেদের অবস্থান আরো পাকা করেছেন। জুটির আগের দুটি চলচ্চিত্র ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এবং ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’। দ্বিতীয়ত ‘দুলহানিয়া’ ফ্র্যাঞ্চাইজটির স্থায়িত্ব আরো বাড়ল। তৃতীয়ত এটি আলিয়ার ক্যারিয়ারের সবচেয়ে সফল চলচ্চিত্র; তা প্রমাণিত হওয়ার জন্য আরো এক সপ্তাহ অপেক্ষা করতে হবে। অনেকে তাকে আগামী দিনের সুপারস্টার হিসেবে বিবেচনা করছেন। আরেকটি বিষয় উল্লেখ না করলেই নয়, আর তা হলো বরুণ অভিনীত চলচ্চিত্রের মধ্যে এটি তৃতীয় সফলতম।
গত শুক্রবারের একমাত্র চলচ্চিত্র ছিল ‘বদরিনাথ কি দুলহানিয়া’। এটি ‘দুলহানিয়া’ ফ্র্যাঞ্চাইজের দ্বিতীয় চলচ্চিত্র। এই সিরিজের আগের ফিল্ম  ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালে একই নায়ক-নায়িকাকে নিয়ে; ফিল্মটি আয় করেছিল ১১০ কোটি রুপি। ‘বদরিনাথ কি দুলহানিয়া’ মুক্তি পেয়েছে হোলী উৎসবকে সামনে রেখে। এই উৎসবের পুরো সুবিধা পেয়েছে ফিল্মটি। প্রথম দিনই চলচ্চিত্রটি আয় করেছে ১২.২৫ কোটি রুপি। শনিবার স্বাভাবিকের ব্যতিক্রমে আয়ে বেড়ে পৌঁছে ১৪.৭৫ কোটি রুপিতে। রোববারের ১৬.০৫ কোটি রুপি আয়ে সপ্তাহান্তের আয় হয়েছে ৪৩.০৫ কোটি রুপি। হিন্দু ধর্মাবলম্বীরা হোলী উৎসবে মেতে থাকলেও সোমবার ফিল্মটি আয় করেছে ১২.০৮ কোটি রুপি। মঙ্গলবারের আনুমানিক আয়সহ এরই মধ্যে ফিল্মটির আয় ৬০ কোটি রুপি ছাড়িয়ে গেছে আর আগামী সপ্তাহে খুব সম্ভাবনাময় ফিল্ম মুক্তি পাচ্ছে না বলে ৩৫ কোটি রুপি বাজেটে নির্মিত ‘বদরিনাথ কি দুলহানিয়া’ সহজেই ১০০ কোটি রুপি আয় সীমা ছাড়াতে পারবে বলে মনে হয়।
আগের সপ্তাহের ‘কমান্ডো টু’ গত সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে ২৩.০৭ কোটি রুপি। ‘রেঙ্গুন’ ফিল্মটির আয় শেষ খবর পাওয়া পর্যন্ত ২২.৩ কোটি রুপি; এই ফিল্মটি যে ফ্লপ তা নিশ্চিত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন