রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

প্রধানমন্ত্রীর ভারত সফর সামনে রেখে বেনাপোলে ১২ সদস্যের প্রতিনিধি দল

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : প্রধানমন্ত্রীর ভারত সফরকে সামনে রেখে বেনাপোল বন্দর দিয়ে দু’দেশের আমদানি-রফতানি বাণিজ্যিক কার্যক্রম সরেজমিনে পরিদর্শনে আসেন জন নিরাপত্তা বিভাগের রাজনৈতিক অধিশাখার অতিরিক্ত সচিব মো: আব্দুল হান্নানের নের্তৃত্বে ১২সদস্যের একটি উচ্চপর্যায়ের প্রতিনিধি দল।
রোববার সকালে প্রতিনিধি দলটি বেনাপোল বন্দর, কাস্টমস ও বেনাপোল চেকপোস্ট পরিদর্শন করেন। কিভাবে দু’দেশের আমদানি-রফতানি বাণিজ্য আরো গতিশীল, ও পাসপোর্ট যাত্রীদের যাতায়াত আরো সহজীকরণ করা যায় সে বিষয়ে কাস্টমস ও বন্দর কর্তৃপক্ষের সাথে পৃথক বৈঠক করেন। তারা বন্দর ও কাস্টমস এর সমস্যার ওপর গুরুত্ব দেন।
বেনাপোল বন্দর অডিটরিয়ামে বন্দর ব্যাবহারকারী বিভিন্ন সংগঠন, প্রশাসনসহ বন্দর ব্যবহারকারী সিএন্ডএফ নেতাদের সাথে মত বিনিময় করেন। ব্যাবসায়ীরা বন্দরের বিভিন্ন সমস্যা উন্নয়ন ও অব্যবস্থার বিষয়গুলো তুলে ধরেন প্রতিনিধি দলের কাছে। মতবিনিময় সভায় উপস্তিত ছিলেন-যুগ্ম সচিব-এ কে মফিজুল হক, আনিস আহমদ, কামরুনাহার,এস এম জাইদুল করিম, এডি ডিআইজি-আলমগীর আলম, বাংলাদেশ ব্যাংকের এজি এম মাসুদ বিশ্বাস-উপ সচিব নায়েব আলী, কাস্টমস কমিশনার শওকাত হোসেন, বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল ইকবাল হোসেন ও ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল খবির আহমেদ ,উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম, সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, ইন্ডিয়া বাংলাদেশ চেম্বার অব কমার্সের বন্দর সাব কমিটির চেয়ার‌্যমান মতিয়ার রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন