বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জন্মদিনে বিশেষ আয়োজন করবেন রিচি

প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গত অক্টোবরে স্বামী রাশেক মালিকের সঙ্গে নিউইয়র্কে বেশকিছুদিন সময় কাটিয়ে দেশে ফিরে অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন অভিনেত্রী রিচি সোলায়মান। তবে এবার রাশেক মালিক দেশে আসছেন স্ত্রীকে সময় দিতে। ২৩ জানুয়ারি রিচির জন্মদিন।
জন্মদিনে রাশেক উপস্থিত থাকবেন। জন্মদিনটি পালনের বিশেষ পরিকল্পনাও নিয়েছেন রিচি মিডিয়া অঙ্গনের সিনিয়রর তারকাশিল্পীদের নিয়ে থাকছে বিশেষ আয়োজন। রিচি বলেন, ‘সবসময় নিজের মতো করেই জন্মদিন উদযাপন করার চেষ্টা করি। কিন্তু এবার আমার জন্মদিনে আমি যেসব সিনিয়র তারকাদের সঙ্গে বিভিন্ন সময়ে অভিনয় করেছি, তাদের আমন্ত্রণ জানাবো। সেইসঙ্গে থাকবেন আমার প্রিয় কিছু মুখ। সবাই আমাকে দোয়া করবেন, আমার সঙ্গে সময় কাটাবেন এমন একটি দিনে এটাই আমার চাওয়া।’
এদিকে রিচি অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘পাল্টা হাওয়া’ ও সাগর জাহান পরিচালিত ‘মিলার বারান্দা’ দুটি ভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। তবে ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি রিচি বেশকিছু খ- নাটকেও অভিনয় করেছেন। চয়নিকা চৌধুরীর তিনশো’তম নাটক ইমদাদুল হক মিলনের ‘সোনার মানুষ’ এ এককভাবে অভিনয় করেছেন। এই নাটকের নাট্যরূপ দিয়েছেন এজাজ মুন্না। এটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। ‘সোনার মানুষ’ নাটকে রবীন্দ্র সঙ্গীত গেয়েছেন দিনাত জাহান মুন্নী। গানটি হচ্ছে তোমারেই করিয়াছি জীবনের ধ্রুবতারা। এছাড়া একই পরিচালকের ২৯৯তম নাটক ‘ভিতরে বাহিরে’তে অভিনয় করেছেন রিচি। এটি রচনা করেছেন এজাজ মুন্না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন