মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ট্র্যাপ্ড

| প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মহানগরের ব্যস্ততার মাঝেও যে একজন মানুষ একটি দালানের ঘরে অসহায়ভাবে আটকে পড়তে পারে তারই গল্প এটি। শৌর্য (রাজকুমার রাও) শহরের একটি অফিসে কাজ করে এবং সেই অফিসেই তার সহকর্মী নুরির (গীতাঞ্জলী থাপা) প্রতি সে অনুরক্ত। নুরির সঙ্গে সে সারাটা জীবন কাটাতে চায়। কিন্তু বেপরোয়া কিছু না করে ফেললে নুরির সঙ্গে তার সম্পর্কে বিয়ে পর্যন্ত নাও গড়াতে পারে কারণ কিছুদিনের মধ্যেই তার বিয়ে হয়ে যাবার কথা। তার ব্যাচেলার ঘর ছেড়ে সে একটি এক বেডরুমের অ্যাপার্টমেন্টের খোঁজে বের হয়ে পড়ে। তাড়াহুড়ায় সে এক দালালের ফাঁদে পা দেয়। স্বর্গ অ্যাপার্টমেন্ট নামে একটি হাই-রাইজ কমপ্লেক্সে একটি ফ্ল্যাটে তাকে থাকতে দেওয়া হয়। শৌর্য জানে না এই কমপ্লেক্সটি নিয়ে আইনি সমস্যা চলছে, আর সে জন্য সব বাসিন্দাকে সেটি ছেড়ে যেতে হয়েছে। দালানের একমাত্র বাসিন্দা একজন বধির দারোয়ান। সকালে নুরির ফোন পেয়ে বের হবার সময় থেকেই বিপত্তির সূচনা। তার ফ্ল্যাটের দরজাটি বাতাসে বন্ধ হয়ে জ্যাম হয়ে গেছে আর চাবিও রয়ে গেছে বাইরে কিহোলে লাগানো। প্রথমে পানির সাপ্লাই বন্ধ হয়ে যায়। শত চেষ্টা করেও সে দারোয়ানের মনোযোগ আকর্ষণে ব্যর্থ হয়। তারপর বিদ্যুৎ চলে যায়। একসময় সে অনুধাবন করে সে সেই দালানে আটকে পড়েছে। যেভাবেই হোক টিকে থেকে উদ্ধার পেতে হবে তাকে।
বলিউড শীর্ষ পাঁচ
১। বদরিনাথ কি দুলহানিয়া (বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, গওহর খান, মোহিত মারোয়ান, নমিত শাহ,  শাহ, শ্বেতা বসু, শিব দর্শন, গিরীশ কারনাড, অনুপম কুমার)
২। ট্র্যাপ্ড (রাজকুমার রাও, গীতাঞ্জলী থাপা)
৩। মেশিন (মুস্তাফা বার্মাওয়ালা, কিয়ারা আডবানি, রোনিত রায়, ঈশান শঙ্কর)
৪। কমান্ডো টু (বিদ্যুৎ জামওয়াল,  আদাহ শর্মা, এশা গুপ্ত, ফ্রেডি দারুওয়ালা, নারগিস ফাখরি, আদিল হুসেন, শিফালি শাহ, সতীশ কৌশিক)
৫। রেঙ্গুন (কঙ্গনা রানৌত, সাইফ আলি খান, শাহিদ কাপুর, রিচার্ড ম্যাকেইব, সাতোরু কাওয়াগুচি)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন