শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কোরিওগ্রাফি করবেন সানিয়া মালহোত্রা

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

‘দাঙ্গাল’ চলচ্চিত্রের জন্য খ্যাত অভিনেত্রী সানিয়া মালহোত্রা অচিরেই একটি চলচ্চিত্র কোরিওগ্রাফি করবেন। জানা গেছে আমির খানের আগামী চলচ্চিত্র ‘সিক্রেট সুপারস্টার’-এর নৃত্য পরিচালনা করবেন তিনি। এই চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করবেন আরেক ‘দাঙ্গাল’ তারকা জায়রা ওয়াসিম।
নেহা ভাসিনের কণ্ঠে রেকর্ড করা একটি গানের দৃশ্যের নৃত্য পরিচালনা করতে গিয়ে তিনি সব ধরনের বলিউডি উপাদান প্রয়োগ করবেন।
সানিয়া এমনিতেই একজন প্রশিক্ষণপ্রাপ্ত পেশাদার নৃত্যশিল্পী। তিনি মুম্বাই এসেছিলেন কোরিওগ্রাফি করার জন্য শেষ পর্যন্ত আমির খান অভিনীত ‘দাঙ্গাল’ চলচ্চিত্রে ববিতা ফোগাটের চরিত্রে অভিনয় করেন।
এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আসলে আমি নৃত্য ভালবাসি আর এর সঙ্গে সংশ্লিষ্ট সবই আমার পছন্দের, এর কোনটিই গোপন নয়। আদবাইত আমাকে ‘সিক্রেট সুপারস্টার’ ফিল্মে আমির স্যারের একটি নাচের দৃশ্য কোরিওগ্রাফি করতে বললে আমি সানন্দে সায় দিই। এমন অসাধারণ সুযোগ পাব আমি কল্পনাও করতে পারিনি।”
শোনা যাচ্ছে সানিয়া মালহোত্রা অনুরাগ কাশ্যপের একটি চলচ্চিত্র অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন, তবে মুম্বাইতে একটি অনুষ্ঠানে ২৪ বছর বয়সী অভিনেত্রীটি তা অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন আরেকটি আকর্ষণীয় প্রজেক্টে কাজ করা জন্য তিনি অপেক্ষায় আছেন তবে এখনও তিনি কোনও চলচ্চিত্র সায় দেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন