শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কমলনগরে গণধর্ষণের দায়ে চারজনের ফাঁসি

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরের কমলনগরে এক গৃহবধূকে গণধর্ষণের দায়ে চারজনের ফাঁসি আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। এ ছাড়া প্রত্যেক আসামিকে ২০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেয়া হয়। ফাঁসির দন্ডপ্রাপ্তরা হলো কমলনগর উপজেলার চরবসু এলাকার ছানা উল্যাহ (৩৫), চর কালকিনি গ্রামের মো. হারুন (৩০), কাশেম ওরফে কাশেম মাঝি (৩০) ও নোয়াখালী জেলার সুধারাম থানার আন্ডার চর গ্রামের মো. রহিম (২৫)।
গতকাল বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ড. এ কে এম আবুল কাশেম এ রায় প্রদান করেন। এ রায় প্রদানের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।
মামলা ও আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২২ ডিসেম্বর ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভেতরে ঘরে প্রবেশ করে ১০ বছরের মেয়ের সামনে গৃহবধূকে হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করে আসামিরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন তিনি হাসপাতালের বেডে অচেতন অবস্থায় ছিল। এরপর ২৯ ডিসেম্বর ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে কমলনগর থানায় চারজনের নাম উল্লেখসহ ৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন