শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘জয় গঙ্গাজল’সহ কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘জয় গঙ্গাজল’ এবং ‘দো লাফজোঁ কি কাহানি’ চলচ্চিত্র দুটি মুক্তি পাচ্ছে। এর মধ্যে প্রথমটির বাণিজ্যিক সম্ভাবনা আছে পরেরটির তেমন নেই।
২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘গঙ্গাজল’ চলচ্চিত্রটির সিকুয়েল ‘জয় গঙ্গাজল’ মুক্তি পাচ্ছে প্রকাশ ঝা প্রডাকশন্স এবং প্লে এন্টারটেইনমেন্টের ব্যানারে। অ্যাকশন ও ড্রামা ফিল্মটির কাহিনী, চিত্রনাট্য, প্রযোজনা ও পরিচালনা করেছেন প্রকাশ ঝা। ‘গঙ্গাজল’ ফিল্মটির এই দায়িত্বগুলো তিনিই পালন করেছিলেন। চলতি ফিল্মে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, প্রকাশ ঝা, মানব কওল, রাহুল ভাট, নিনাদ কামাত, মুরলি শর্মা, কুইন হরিশ, আয়ুশ মহেশ খেদেকার এবং ভেগা তামোটিয়া। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন সেলিম মার্চেন্ট এবং সুলাইমান মার্চেন্ট। বিহারের বঙ্কিপুর জেলায় এসপি হয়ে আসে আভা মাথুর এসেই স্থানীয় এমএলএর সঙ্গে তার বিবাদ বেধে যায়।
রোমান্স ড্রামা ‘দো লাফজোঁ কি কাহানি’ মুক্তি পাচ্ছে ধীরাজ মোশন পিকচার্স, এরোস ইন্টারন্যাশনাল এবং আলুম্বরা এন্টারটেইনমেন্টের ব্যানারে।  ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত কোরীয় চলচ্চিত্র ‘অলওয়েজ’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন অবিনাশ রাজ, ধীরাজ শেট্টি এবং সুনীল এ. লুল্লা। দীপক তিজোরির পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন রণদীপ হুদা, কাজল আগারওয়াল, মামিক সিং, ইউরি সুরি, অনিল জর্জ ধীরাজ শেট্টি এবং ঈশিতা ব্যাস।  ফিল্মটির সঙ্গীত পরিচালনা করেছেন অঙ্কিত তিওয়ারি। প্রেমিকার দৃষ্টিশক্তি ফিরিয়ে আনার জন্য এক মানুষ তার জীবনকে হাতের মুঠোয় নেয় এমনই এক গল্প।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন