বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমির খানের জুটি নন ফাতিমা সানা শেখ

| প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ১২:০০ এএম

মাত্র কয়েকটি দিন আগেই নিশ্চিত হয়েছে ‘দাঙ্গাল’ ফিল্মটির জন্য খ্যাত ফাতিমা সানা শেখ বিজয় কৃষ্ণ আচারিয়ার ‘থাগস অফ হিন্দুস্তান’ ফিল্মটিতে কাজ করবেন। এরপরই গুজব রটে তিনি চলচ্চিত্রটিতে আমির খানের সঙ্গে কিছু উত্তেজক দৃশ্যে অভিনয় করবেন। সবার জানা ফাতিমা প্রথম চলচ্চিত্রটিতে আমির রূপায়িত চরিত্রের কন্যার ভূমিকায় অভিনয় করেছেন।
ভারতের একটি জনপ্রিয় ট্যাবলয়েড এই গুজব বাতিল করে দিয়েছে।
ট্যাবলয়েডে লিখা হয়েছে : “এটা সত্য নয়। তাদের চরিত্রের মধ্যে কোনও রোমান্টিক সম্পর্কই নেই। ‘দাঙ্গাল’-এর পর আমির আর ফাতিমা প্রেম করবে এটি একটি রুচিহীন কথা এবং পেশাদারিত্বের বিবেচনায় স্থূল। ফাতিমা কাস্টে যোগ হলেও তারা জুটি নয়। আমিরের জুটি ক্যাটরিনা কাইফ।”
চলচ্চিত্রটির নির্মাতারা এর আগে বানি কাপুর এবং আলিয়া ভাটকে প্রধান নারী চরিত্রের জন্য প্রস্তাব দেয়; কিন্তু তারা সায় দিতে পারেননি অন্য প্রতিশ্রæতির জন্য। নায়িকা চরিত্রটি এখনও পূর্ণ রূপ পায়নি। এখন ক্যাটরিনাকে ভেবেই এই কাজটি এগিয়ে নিয়ে যাওয়া হবে।
জো অলউইনের সঙ্গে প্রেম করছেন টেইলর সুইফ্ট
খবরে প্রকাশ গায়িকা টেইলর সুইফ্ট অভিনেতা জো অলউইনের সঙ্গে প্রেম করছেন।
অলউইনের সঙ্গে মেলামেশার বিষয়টি সুইফ্ট যেভাবে পারছেন সেভাবেই গোপন রাখার চেষ্টা করছেন।
“টেইলর আর জো আসলেও প্রেম করছেন, তারা তাদের সম্পর্ককে গুরুত্বের সঙ্গে বিবেচনা করছেন। তবে (টম) হিডলস্টনের সঙ্গে (সুইফ্ট-এর) সম্পর্ক নিয়ে যেমন তিক্ততা হয়েছে তার জন্য তার বিষয়টি গোপন রাখছেন,” এক সূত্র একটি ট্যাবলয়েডকে বলেছে।
২৭ বছর বয়সী গায়িকা-গীতিকারটি লন্ডনে একটি বাড়ি ভাড়া নিয়ে সেখানেই তার নতুন ব্রিট প্রেমিকটির সঙ্গে সময় কাটান।
“টেইলর নিজস্ব জেটে লন্ডন আসা যাওয়া করেন আর তার নিরাপত্তা কর্মীরা তার গোপনীয়তা রক্ষার জন্য সেনাবাহিনীর মত কার্যক্রম পরিচালনা করে। তিনি স্কার্ফ আর হ্যাটের মত আবরণে নিজেকে ঢেকে জো’র সঙ্গে লন্ডনে চলাফেরা করেন,” সূত্র বলেছে।
“পাশ দিয়ে যে এতো বড় সঙ্গীত তারকা হেঁটে যাচ্ছে তা পথচারীরা টেরই পায় না। এমনটি পড়শিরাও জানে না তাদের নতুন প্রতিবেশীর পরিচয়,” সূত্র আরও বলেছে।
সুইফ্ট এর আগে হ্যারি স্টাইলস, ক্যালভিন হ্যারিস এবং টম হিডলস্টনের সঙ্গে প্রেম করেছেন।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন