ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অনুরাগ কাশ্যপের চলচ্চিত্রে ঐশ্বর্য-অভিষেক!

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন জানিয়েছেন অনুরাগ কাশ্যপের প্রযোজনায় নির্মিতব্য ‘গুলাব জামুন’ চলচ্চিত্রে তাকে এবং তার স্বামী অভিষেক বচ্চনকে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছে। এর আগে বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছিল ঐশ্বর্য-অভিষেক দম্পতি ‘গুলাব জামুন’-এর চিত্রনাট্য ফিরিয়ে দিয়েছেন। কাশ্যপের প্রযোজনায় চলচ্চিত্রটি পরিচালনা করবেন সর্বেষ মেভারা। 

ঐশ্বর্য, ৪৩, বলেন, “আমাদের ‘গুলাব জামুন’ ফিল্মটিতে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছে। চিত্রনাট্যও বর্ণনা করা হয়েছে।” চলচ্চিত্রটিকে তারা সায় দিয়েছেন কিনা তা কিন্তু অভিনেত্রীটি নিশ্চিত করেননি।
ঐশ্বর্য আর অভিষেক ‘গুরু’, ‘ধুম থ্রি’ এবং ‘রাবণ’ চলচ্চিত্রগুলোতে একসঙ্গে কাজ করেছেন। অভিনেত্রীটি কুইজ শো ‘কওন বানেগা ক্রোড়পতি’র আসন্ন মৌসুম উপস্থাপনা করবেন। তিনি এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।
ঐশ্বর্যকে সর্বশেষ করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ফিল্মটিতে একটি বিশেষ ভূমিকায় দেখা গেছে। এর আগে তার ‘সর্বজিত’ চলচ্চিত্রটি মুক্তি পায়।
“সত্যি কথা বলতে আমি শেষ পাঁচটি বছর নিজের জন্য রেখেছিলাম। আমার মা আর পরিবারের জন্য সময়টা ব্যয় করেছি। মাত্র গত সপ্তাহ থেকে চিত্রনাট্য যাচাই করা শুরু করেছি। এর মধ্যে দুটির বিষয়বস্তু ভাল লেগেছে। সময় উপযুক্ত হলে আপনাদের সব জানানো হবে,” তিনি বলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন