শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

| প্রকাশের সময় : ২৫ মে, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের ‘সারগোশিয়াঁ’, ‘সচীন- আ বিলিয়ন ড্রিমস’ এবং ‘থোড়ি থোড়ি সি মানমানিয়াঁ’ ফিল্ম তিনটি মুক্তি পাবে।

ড্রামা ফিল্ম ‘সারগোশিয়াঁ’ মুক্তি পাচ্ছে ইমরান খান প্রডাকশনের ব্যানারে। প্রযোজনা করেছেন ইমরান খানইমরান খান এবং বিজয় ভার্মার যৌথ পরিচালনায় অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, হাসান জায়েদি, সারাহ খান, অদিতি ভাটিয়া, খালিদ সিদ্দিকি, অলোক নাথ, ফরিদা জালাল, টম আল্টার এবং শাহবাজ খান। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন আসলাম সার্তি।
টু হান্ড্রেড নট আউট এবং কার্নিভাল মোশন পিকচার্সের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘সচীন- আ বিলিয়ন ড্রিমস’। স্পোর্টস ডকুমেন্টারি ফিল্মটি প্রযোজনা করেছেন রবি ভগচন্ডকা। জেমন আর্স্কিনের পরিচালনায় বায়োপিকটিতে আছেন সচীন টেন্ডুলকার, অর্জুন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি, অঞ্জলি টেন্ডুলকার, বীরেন্দ্র শেবাগ এবং সারা টেন্ডুলকার; এছাড়া সচীনের ভাই নিতিন টেন্ডুলকারের ভূমিকায় অভিনয় করেছেন ময়ুরেশ প্রেম। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন এ. আর. রহমান।
এনএইচ এইটের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘থোড়ি থোড়ি সি মানমানিয়াঁ’। মিউজিকাল ড্রামাটি প্রযোজনা করেছেন সতীশ কুমার এবং রোহন দীপ সিং। আদিত্য সার্পোতদারের পরিচালনায় অভিনয় করেছেন আর্শ সেরাভাত, শ্রেনু পারেখ, শিল্পা তুলাসকার, মুকেশ তিওয়ারি, রাহুল রাজ মালহোত্রা এবং কূলদীপ সারিন। সঙ্গীত পরিচালনা করেছেন ট্রয় আরিফ এবং অজয় বাস। এক রক গায়ক আর ফোক গায়িকার প্রেমের গল্প।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন