বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রোমো গানে নিমরাজি ক্যাটরিনা কাইফ

| প্রকাশের সময় : ২৮ মে, ২০১৭, ১২:০০ এএম

ক্যাটরিনা কাইফ আর রণবীর কাপুর অভিনীত ‘জাগ্গা জাসুস’ ফিল্মটি এমনিতেই অনেক বিলম্বিত হয়ে গেছে। নির্মাতারা এর মধ্যে গত মাসে চলচ্চিত্রটির কিছু অংশের রি-শুট করেছে, এখন চলচ্চিত্রটি মুক্তির জন্য পুরো তৈরি।
১৪ জুলাই মুক্তির তারিখ নির্ধারণ করে নির্মাতারা চলচ্চিত্রটির বিপণন কার্যক্রমের অংশ হিসেবে একটি প্রোমো গান যোগ করার সিদ্ধান্ত নিয়েছিল। তবে এই ক্ষেত্রে ক্যাটরিনা বেঁকে বসেন।
প্রডাকশনের সঙ্গে যুক্ত এক সূত্র বলেছে, “চলচ্চিত্রটি প্রস্তুত, পোস্ট প্রডাকশনও প্রায় শেষ। আগামী মাস থেকে আমরা প্রচার কার্যক্রম শুরু করব। নির্মাতারা অনুভব করছিল বাড়তি একটি প্রোমো গান হলে বিপণন ভাল হয়। তবে নিজের আঁটো শিডিউলের জন্য ক্যাটরিনা তাতে সায় দেননি।”
অভিনেত্রীটি বর্তমানে আবু ধাবিতে সালমান খানের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ শুটিং নিয়ে ব্যস্ত আছেন। জানা গেছে ‘জাগ্গা জাসুস’ ফিল্মটির প্রচারে তিনি খুব বেশি সময় দিতে পারবেন না।
ক্যাটরিনা এরপর আমির খান এবং অমিতাভ বচ্চনের সঙ্গে ‘থাগস অফ হিন্দুস্তান’ চলচ্চিত্রের কাজ শুরু করবেন যাতে তিনি এক নর্তকীর ভূমিকায় অভিনয় করবেন। আনন্দ এল রাইয়ের একটি ফিল্মে তিনি শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন।
‘জাগ্গা জাসুস’ পরিচালনা করেছেন অনুরাগ বসু।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন