সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডে বিপর্যয়ের সপ্তাহ

| প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

একসঙ্গে সাতটি ফিল্ম মুক্তি পাবার পর কোনটিই যদি ভাল আয় না করতে পারে তবে তাকে চরম বিপর্যয় ছাড়া আর কী বলা যায়? দর্শকরা হয়তো বিভ্রান্ত ছিল কোনটা ছেড়ে কোনটা দেখবে, কিন্তু সমালোচকদের তো পেশাগত দায়িত্ব এর সবগুলো বা অন্তত কয়েকটি দেখা। কিন্তু তারাও যেন পাইকারি হারে এই সপ্তাহে বাড়িতে থাকার সিদ্ধান্ত নিয়েছে।
এমন পরিস্থিতির পরও সমালোচকদের অল্প কয়েকজন যে ফিল্মগুলো নিয়ে কিছু মতামত দিয়েছেন তার মধ্যে এগিয়ে ‘দোবারা- সি ইওর ইভিল’। তার পর আছে যথাক্রমে ‘ডিয়ার মায়া’, ‘আ ডেথ ইন দ্য গঞ্জ’ এবং ‘সুইটি ওয়েডস এনআরআই’। ‘ফ্ল্যাট টু ইলেভেন’, ‘হনুমান দা দামদার’ এবং ‘মিরর গেইম- আব গেইম শুরু’ ফিল্মগুলো দর্শক আর সমালোচকদের নজরের আড়ালেই রয়ে গেছে।
হলিউডের ‘অকুলাস’ ফিল্মটির বলিউড সংস্করণ ‘দোবারা- সি ইওর ইভিল’ নিয়ে প্রাথমিক কিছু প্রত্যাশা ছিল। কিন্তু প্রভল রমন পরিচালিত এবং হুমা কুরেশি, সাকিব সেলিম, আদিল হুসেন এবং লিসা রে অভিনীত ফিল্মটি সপ্তাহান্তে কোটি রুপির কম আয় করেছে।
সুনয়না ভাটনগর পরিচালিত এবং কেন্দ্রীয় ভূমিকায় মনীষা কৈরালা অভিনীত ‘ডিয়ার মায়া’ সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে কমবেশি ৬০ লক্ষ রুপি। কঙ্কনা সেন শর্মা পরিচালিত ‘আ ডেথ ইন দ্য গঞ্জ’ ফিল্মটি একই সময় সীমা পর্যন্ত অর্ধকোটি রুপির কম আয় করেছে।
‘সুইটি ওয়েডস এনআরআই’, ‘ফ্ল্যাট টু ইলেভেন’, হনুমান দা দামদার’, ‘মিরর গেইম- আব গেইম শুরু’ আয় বলার মত নয়।
‘দোবারা- সি ইওর ইভিল’-এর একটি দৃশ্য

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন