শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেতা নাজমুল হুদা বাচ্চুর ইন্তেকাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৭, ৯:৩২ এএম | আপডেট : ৩:০২ পিএম, ২৮ জুন, ২০১৭

চলচ্চিত্র ও নাটকের প্রবীণ অভিনেতা নাজমুল হুদা বাচ্চু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৮ জুন) ভোর সাড়ে ৪টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮।

পারিবারিক সূত্রে জানা গেছে অভিনেতাটি ঈদের দিনের আগে শুটিং থেকে ফিরে জ্বরে আক্রান্ত হয়েছিলেন। একইসঙ্গে রক্তচাপ মাত্রাতিরিক্ত কমে যাওয়ায় ঈদের দিন দুপুরে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। মঙ্গলবার সকালে একটি রিপোর্টে বাচ্চুর হার্টে সমস্যা ধরা পড়ে। কিছু বুঝে ওঠার আগেই ওই দিন দিবাগত রাতের শেষভাগে মৃত্যু হয় তার।

নাজমুল হুদা বাচ্চু অসংখ্য চলচ্চিত্র ও নাটকে অভিনয় করেছেন । জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির বিভিন্ন নাট্যাংশে নিয়মিত দেখা গেছে তাকে। তার অভিনয়ে উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে অজ্ঞাতনামা (২০১৬), রানওয়ে (২০১০), চন্দ্রগ্রহণ (২০০৮), ডাক্তার বাড়ী (২০০৭), বিদ্রোহী পদ্মা (২০০৬), চন্দ্রকথা (২০০৩), শ্রাবণ মেঘের দিন (১৯৯৯), শঙ্খনীল কারাগার (১৯৯২), সূর্য দীঘল বাড়ী (১৯৭৯), ডাঃ রমেশ, অলংকার (১৯৭৮), দরিয়া পাড়ের দৌলতী, সারেং বৌ, বেহুলা লখিন্দর প্রভৃতি।

বাচ্চুর স্ত্রী লিনা নাজমুল জানান, জাতীয় চলচ্চিত্র পুরস্কার ব্যাতীত বিভিন্ন গুরুত্বপূর্ণ পুরস্কার পেয়েছিলেন এই অভিনেতা। স্ত্রীকে নিয়ে রাজধানীর ইন্দিরা রোডে নিজের ফ্ল্যাটে বসবাস করতেন বাচ্চু। তিন কন্যার জনক ছিলেন বাচ্চু।

বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে নাজমুল হুদা বাচ্চুর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর বনানী কবরস্থানে বাবার কবরের পাশে তার লাশ দাফন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
জাহিদ ২৮ জুন, ২০১৭, ১২:০৩ পিএম says : 0
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন