শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পাঁচদিনে ‘টিউবলাইট’ আয় করেছে ৯৫.৬১ কোটি রুপি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৭, ১০:৪৫ এএম | আপডেট : ২:০৮ পিএম, ২৮ জুন, ২০১৭

নিঃসন্দেহে বলিউডের সবচেয়ে বড় তারকা সালমান খান আর তার অভিনয়ে ‘টিউবলাইট’ ছিল এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্র। সবার ধারণা ছিল মুক্তি পাবার তিন বা চার দিনের মাথায় ফিল্মটি ১০০ কোটি ক্লাবের সদস্য হবে। এটি এই বছরের সবচেয়ে ব্যবসা-সফল ফিল্মের একটি হিসেবে নিশ্চিত হলেও প্রথম পাঁচ দিনেও চলচ্চিত্রের সেই আকাঙ্ক্ষিত দলের অন্তর্ভুক্ত হতে পারেনি।

ঈদ-উল-ফিতরের আগে ২৩ জুন ফিল্মটি মুক্তি পায়। প্রথম দিন ‘টিউবলাইট’ আয় করে ২১.১৫ কোটি রুপি। পরের দিন শনিবার ২১.১৭ কোটি রুপি আয় করলে অনেকে আশা করে ঈদের দিন থেকে দর্শক নাটকীয়ভাবে বেড়ে যাবে। কিন্তু সেদিন আয় সামান্যই বেড়ে দাঁড়ায় ২২.৪৫ কোটি রুপি। এর ফলে সপ্তাহান্তে আয় হয় ৬৪.৭৭ কোটি রুপি। সোমবার আয় নেমে আসে ১৯.০৯ কোটি রুপিতে আর পরের দিন ১১.৭৫ কোটি রুপিতে। এই পর্যায়ে চলচ্চিত্রটির আয় ৯৫.৬১ কোটি রুপি। বুধবার মঙ্গলবারের আয়ের অন্তত অর্ধেক করলেই ষষ্ঠ দিনে ফিল্মটি ১০০ কোটি ক্লাবের সদস্য হবে নয়তো পুরো এক সপ্তাহ লাগবে এই সীমা অতিক্রমে।

অনেক বছরের মধ্যে ‘টিউবলাইট’ই সালমানের প্রথম ফিল্ম যেটি ১০০ কোটি রুপি লক্ষ্যে পৌঁছতে পাঁচ দিনের বেশি সময় নিলো। একে হয়তো বিপর্যয় বলা যাবে না, তবে নজির তো বটেই। গত তিন বছরে সালমানের ঈদের ফিল্মগুলো মাত্র তিনদিনেই এই লক্ষ্য অর্জন করেছে। ‘সুলতান’ (২০১৬) এই সময়সীমার আয় করেছে ১০৫.৫৩ কোটি রুপি, ‘বজরঙ্গি ভাইজান’ (২০১৫) ১০২.৬ কোটি রুপি এবং ‘এক থা টাইগার’ আয় করেছে ১০০.১৬ কোটি রুপি।

কবির খানের পরিচালনায় ওয়ার-ড্রামা ধারা ফিল্মটিতে সালমানের সঙ্গে অভিনয় করেছেন চু চু, সোহেল খান, মাতিন রে টাঙ্গু, ওম পুরি, নাসির খান, মোহাম্মদ জিশান আইয়ুব, বৃজেন্দ্র কালা, যশপাল শর্মা এবং অতিথি ভূমিকায় শাহরুখ খান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
শুভ্র ২৮ জুন, ২০১৭, ১২:০৬ পিএম says : 0
মনে হচ্ছে, দুই / আড়াই শত কোটি টাকা আয় করবে।
Total Reply(0)
kh khan ২৯ জুন, ২০১৭, ৪:৪১ এএম says : 0
.............. ছবি
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন