শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘জয় গঙ্গাজল’ গড় সাফল্য পেয়েছে

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

যেমন ধারণা করা হয়েছিল তাই হয়েছে। ‘জয় গঙ্গাজল’ যে ব্যাপক সাড়া জাগাবে এমন কেউ প্রত্যাশা করেনি বা পূর্বাভাস দেয়নি। তবে চলচ্চিত্রটির কারণে অন্য চলচ্চিত্র ‘জুবান’ তেমন দর্শক পায়নি। ‘জয় গঙ্গাজল’ চলচ্চিত্রটির ভরাডুবি হয়নি হয়তো, তবে এটির কারণে ‘জুবান’ ঠিকই বিপর্যয়ের শিকার হয়েছে।
২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘গঙ্গাজল’ চলচ্চিত্রটির সিক্যুয়েল ‘জয় গঙ্গাজল’ পরিচালনা করেছেন প্রকাশ ঝা। প্রায় একই রকম গল্পে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, প্রকাশ ঝা, মানব কওল, রাহুল ভাট, নিনাদ কামাত, মুরলি শর্মা, কুইন হরিশ, আয়ুশ মহেশ খেদেকার এবং ভেগা তামোটিয়া। ৩০ থেকে ৪০ শতাংশ দর্শক নিয়ে চলচ্চিত্রটির যাত্রা শুরু হয়। সমালোচকদের আনুকূল্য পেয়েছে গড়। শুক্রবার চলচ্চিত্রটি আয় করেছে ৫.৫ কোটি রুপি। শনিবার এবং রবিবার চলচ্চিত্রটির আয় যথাক্রমে ৬.২৫ কোটি রুপি এবং ৭.৫ কোটি রুপি। সপ্তাহান্তে চলচ্চিত্রটি আয় করেছে ১৯.২৫ কোটি রুপি। সোমবার চলচ্চিত্রটির আয় ৩.২৫ কোটি রুপি।  
মোজেজ সিং পরিচালিত ড্রামা ফিল্ম ‘জুবান’। সামান্যই প্রচার পেয়েছে চলচ্চিত্রটি। বিপণন ছিল একেবারে অপ্রতুল। আর সেজন্যই চলচ্চিত্রটি অল্প কিছু পর্দা পেয়েছে। সমৃদ্ধ বিষয়বস্তু থাকার পরও চলচ্চিত্রটি তেমন দর্শক পায়নি। অভিনয় করেছেন ভিকি কৌশল, সারাহ জেইন ডিয়াস, মনীষ চৌধরি, মেঘনা মালিক, মালকিত রৌনি, রাঘব চানানা, অনীতা শাবদিশ, রাজ শর্মা এবং মাস্টার হারমেহরোজ সিং। চলচ্চিত্রের বাণিজ্যে তারকা যে কতটা প্রয়োজন তার এই ফিল্মটির ব্যর্থতা দেখেই বোঝা যায়। সপ্তাহান্তে চলচ্চিত্রটি আয় করেছে  কমবেশি ২ কোটি রুপি।
আগের সপ্তাহে মুক্তি প্রাপ্ত ’নীরজা’র আয় চলতি সপ্তাহান্তে ৬৫.২৪ কোটি রুপি ছাড়িয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন