শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পরের চলচ্চিত্রে বরুণ ধাওয়ানকে চান নিতেশ তিওয়ারি

| প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

‘দাঙ্গাল’ ফিল্মের জন্য খ্যাত পরিচালক নিতেশ তিওয়ারি জানিয়েছেন তার আগামী চলচ্চিত্রের জন্য তিনি অবশ্যই বরুণ ধাওয়ানকে চান, তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। নিতেশ এখন বরুণ আগরওয়ালের বেস্টসেলার ‘হাউ আই ব্রেভড আনু আন্টি অ্যান্ড স্টার্টেড আ মিলিয়ন ডলার কোম্পানি’ অবলম্বনে রনি স্ক্রুওয়ালা প্রযোজিত চলচ্চিত্রে অর্জুন কাপুরকে নিয়ে কাজ করছেন।
বরুণের সঙ্গে যোগাযোগের ব্যাপারে পরিচালক বলেন, “আমরা তাকে নিয়ে ভাবছি। কিন্তু সে এখন ব্যস্ত। আমরা এমন একজন তরুণ নায়ককে খুঁজছি যার ভাল পর্দা মূল্য আছে।”
তিনি আরও বলেন, “আমি চলচ্চিত্রটি নিয়ে তার সঙ্গে কথা বলেছি। সে এটির ব্যাপারে খুব আগ্রহী। কিন্তু শুধু সময়ই বলতে পারে সে এই ফিল্মটিতে কাজ করতে পারবে কিনা। সে এখন খুব ব্যস্ত, ভবিষ্যতের কথা বলতে পারছি না।”
নিতেশের স্ত্রী অশ্বিনী আয়ার পরিচালিত রোমান্টিক কমেডি ‘বারেলি কি বারফি’র তিনি চিত্রনাট্য তিনি লিখেছেন শ্রেয়াস জৈনের সঙ্গে।
“আমার মনে হয়ে সে ভাল কাজ করেছে। আমার লেখা দৃশ্যের চিত্রায়ন দেখে অভিভূত হয়েছি। লেখার থেকে চিত্রায়ন আকর্ষণীয় হয়েছে,” নিতেশ বলেন। ‘বারেলি কি বারফি’তে কৃতি সানন, আয়ুষ্মান খুরানা এবং রাজকুমার রাও অভিনয় করেছেন। ফিল্মটি ১৮ আগস্ট মুক্তি পাবে।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন