ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

সালমানের কাছে ফিরছেন ক্যাটরিনা?

রণবীরের সঙ্গে বিচ্ছেদ

প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : মুম্বাই চলচ্চিত্রের এ সময়ের সুপারস্টার রণবীর কাপুর ও সবচেয়ে জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফের বিচ্ছেদের খবর প্রকাশিত হওয়ার একদিন পর গত সপ্তাহে এক পার্টিতে ক্যাটরিনা ও সালমান খানকে একসাথে দীর্ঘক্ষণ দেখা যায়। সেখানে তাদেরকে কথা বলতেও দেখা যায় বলে জানা গেছে। সূত্রের এই খবর নিশ্চিত হলে এটা বলা যায় যে, রণবীর-ক্যাটরিনার বিচ্ছেদের পেছনের কারণ হচ্ছে সালমান খান। রণবীর-ক্যাটরিনার বিচ্ছেদ নিয়ে বলিউডে উড়ছে নানা গুজবের ফানুস। এমন একটি গুজব হচ্ছে ক্যাটরিনা রণবীরকে ছেড়ে পুরনো প্রেমিক সালমান খানের কাছে ফিরে যাচ্ছেন। এমনও বলা হচ্ছে যে, রণবীরের সঙ্গে বিচ্ছেদের চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে নাকি ক্যাটরিনা-সালমান খানের পরামর্শ নিয়েছিলেন। কিন্তু কেন সালমানের পরামর্শ নিলেন ক্যাট? নাকি প্রাক্তন প্রেমিকের কাছে ফিরে যাচ্ছেন ক্যাট- এমন গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড মহলে।
রণবীর ও ক্যাটরিনার সম্পর্ক এখন তলানীতে গিয়ে ঠেকেছে তবে এই প্রেমিক যুগলের দিক থেকে তাদের বিচ্ছেদের বিষয়টি এখনো আনুষ্ঠানিক নিশ্চিত করা হয়নি। তাদের আলাদা হয়ে যাওয়ার খবর বের হওয়ার পর থেকে তাদের এই বিচ্ছেদের পেছনের নানা কারণ নিয়ে চলছে নানা গুঞ্জন। মিড-ডে’তে প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছে যে, রণবীর তার গার্লফ্রেন্ডের সঙ্গে মিটমাট করে নিতে খুব একটা আগ্রহী নন তবে ক্যাটরিনা নাকি সম্পর্ক টিকিয়ে রাখার আন্তরিক চেষ্টা চালাচ্ছেন।
ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, ১৬ জানুয়ারী মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় আয়োজন করা হয় সালমানের নতুন সিনেমা ‘সুলতান’-এর পরিচালক আলি আব্বাস জাফরের জন্মদিনের পার্টির। সেখাবে অংশ নেন সালমান ও তার ঘনিষ্ট বন্ধুরা। উপস্থিত ছিলেন ক্যাটরিনাও। সন্ধ্যায় শুরু হওয়া এ আয়োজনে গভীর রাত পর্যন্ত একসঙ্গে সময় কাটান সাবেক এই জুটি। প্রত্যক্ষদর্শী একজন জানান, অনুষ্ঠানে ‘বাজরাঙ্গি ভাইজান’ খ্যাত পরিচালক কবির খানও ছিলেন। তারা তিনজন প্রথমে একসঙ্গে কথা বলেছিলেন। এক পর্যায়ে ক্যাট-সালমানকে ব্যক্তিগত আলোচনার সুযোগ দিয়ে দূরে সরে যান কবির খান। প্রত্যক্ষদর্শীর বয়ানে আরো জানা যায়, অনেকক্ষণ ধরেই চলছিলো তাদের কথোপকথন।
ডিসেম্বর থেকেই ক্যাটরিনা-রণবীরের সম্পর্কে ভাঙনের সুর বেজে উঠেছিল। জিকিউ পত্রিকার কাছে ক্যাটরিনা নিজ মুখে স্বীকারও করেন, রণবীরের ওপর ভরসা রাখতে পারছেন না তিনি। বিয়ের ব্যাপারে রণবীরের অনীহা এবং সম্পর্কের প্রতি আনুগত্যের অভাব অনেকদিন ধরেই তাদের সম্পর্কে ফাটল সৃষ্টি করছিল। তবে তারপরও এক ছাদের নিচে বছরখানেক বসবাস করেন দু’জন। এমনকি সম্পর্ক ভাঙার গুঞ্জন শুরুর পর জনসন্মুখে চুমু খেয়ে সেই গুঞ্জন উড়িয়ে দেয়ার চেষ্টাও করেন। কিন্তু ১৫ জানুয়ারী খবর চাউর হয়, আনুষ্ঠানিকভাবেই আলাদা হয়েছেন ক্যাটরিনা-রণবীর।
আরেক খবরে বলা হয়, সম্পর্ক ভাঙলেও সালমান ও তার পরিবারের সঙ্গে বরাবরই ভালো সম্পর্ক ছিলো ক্যাটরিনার। বলা হচ্ছে সালমানের সঙ্গে দুই ঘন্টা ফোনালাপের পরই রণবীরের কাছ থেকে আলাদা হওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নেন ক্যাট।
গত তিন বছরে বলিউড সুপারস্টার কাটরিনা কাইফ আর রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে পানিঘোলা কম হয়নি। সম্পর্ক শুরু হয়েছে। গভীর হয়েছে। কিন্তু এর মাঝে একাধিকবার ভাঙনের গুঞ্জনও শোনা গেছে। কিন্তু শেষতক গুঞ্জনই সত্যি হলো। রণবীরের সঙ্গে থাকছেন না কাটরিনা।
সবকিছুকে ছাপিয়ে নতুন খবর শোনা যাচ্ছে। কাটরিনা সালমানের কাছেই ফিরে যাচ্ছেন। গুজব নয়, সত্যি। প্রমাণও আছে। আর সেটা সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সালমানের সঙ্গে সাক্ষাতের ছবিই বলে দিচ্ছে। রাত ১টার দিকে কাটরিনা মুম্বইয়ের একটি এলাকায় গিয়েছিলেন। কিছু সময় অপেক্ষার পরই দেখা গেল সালমানের গাড়ি। নামলেনও ৫০ বছর বয়সী এ অভিনেতা। দু’জন ২ ঘণ্টারও বেশি আলোচনা করেন। জানা গেছে, সে বৈঠকের মাঝে নির্মাতা কবীর খানও যোগ দেন। এদিকে সালমান ও কাটরিনার এমন সাক্ষাতের বিষয়টি জানাজানি হতেই হইচই পড়ে যায় বলিউডে। সবার ধারণা, শিগগিরই তাদের ভেঙে যাওয়া সম্পর্কটি আবারও জোড়া লাগছে। তবে বিষয়টি নিয়ে জানতে চাইলে মুখ খোলেননি সালমান কিংবা কাটরিনা কেউই।
তবে দৈনিক অনলাইন ইন্ডিয়া টিভি নিউজ একটি ভিন্ন রকম প্রতিবেদন প্রকাশ করেছে। এই প্রতিবেদনের রিপোর্ট অনুযায়ী রণবীর-ক্যাটরিনার ব্রেক-আপ হয়নি। তাদের মাঝে শুধুমাত্র কথা কাটাকাটির এক পর্যায়ে ঝগড়া হয়। কিন্তু তাদের মাঝে সেই ঝগড়ার মিটমাট হয়ে গেছে।
ইন্ডিয়া টিভি নিউজের প্রতিবেদন অনুযায়ী, এই যুগলকে সম্প্রতি একসাথে দেখা গেছে এবং তারা একে-অপরের সাথে অনেক আনন্দে ছিলেন এবং স্বাভাবিক ব্যবহার করছিলেন।
ইতিপূর্বে, ক্যাটরিনা যখন ব্যাং ব্যাং এর শূটিং করছিলেন এবং রণবীর শ্রীলঙ্কায় বোম্বে ভেলভেট ছবির শূটিং করছিলেন তখন তাদের মাঝে ঝগড়া হয়েছিল। তখন ক্যাটরিনা শ্রীলঙ্কায় গিয়ে রণবীরের সাথে তাদের ঝগড়ার মিটমাট করেন। বর্তমানে তারা তাদের পরবর্তী ছবির শূটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শূটিং সেটে তাদের সম্পর্কের মাঝে কোনও তিক্ততার দেখা মেলেনি।
কিন্তু ভারতের বিভিন্ন পত্রিকায় জানানো হয়েছে তাদের মাঝে খুনসুটি বেঁধেই আছে। তাই শূটিংয়ে তারা নিজ নিজ ভ্যানিটি ভ্যান ব্যবহার করছেন। শূটিংয়ের সময় একসাথে খাবারও খাচ্ছেন না। আবার অতিরিক্ত কোন কথাও হচ্ছে না তাদের মাঝে।
যেহেতু তাদের দিক থেকে বিচ্ছেদের ব্যাপারে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোন ঘোষণা আসেনি তাই আসলেই তাদের আদৌ ব্রেক-আপ হয়েছে নাকি শুধুই গুজব তা নিয়ে ধূম্রজালের সৃষ্টি হয়েছে। সূত্র : ইন্ডিয়া টুডে, ইন্ডিয়ান এক্সপ্রেস, অনলাইন ইন্ডিয়া টিভি নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন