শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভেড়ামারায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু : ‘খালেদা গণতন্ত্রে বিশ্বাসী হলে আদালতে হাজির হবেন’

ভেড়ামারা (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ৭:২৪ পিএম

‘খালেদা জিয়ার গ্রেফতার পরোয়ানা জারী করা সরকারের একটি ইস্যু পরিবর্তন কৌশল মাত্র’ বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনী ষড়যন্ত্রকে বানচাল করে সঠিক সময়ে নির্বাচন করা সরকারের চ্যালেঞ্জ।

তথ্যমন্ত্রী বলেন, আদালতের নির্দেশে গ্রেফতারী পরোয়ানা জারী হয়েছে। বেগম খালেদা জিয়া যদি গণতন্ত্র বিশ্বাস করেন তা হলে আদালতে নিজেকে হাজির করবেন। কেননা তিনি আইনের ঊর্ধ্বে নন, বাংলাদেশের মহারাণীও নন। তাই তাকে আইনে নিজেকে সোপর্দ করা উচিত।

গতকাল শুক্রবার সকালে কুষ্টিয়া ভেড়ামারা গোলাপনগর নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
‘জাতিসংঘে নিরাপত্তা পরিষদ আবারও রোহিঙ্গা সমস্যা নিয়ে জরুরী বৈঠকে মিলিত হচ্ছেন’ এমন প্রশ্নের জবাবে ইনু বলেন জাতিসংঘ নিরাপত্তা পরিষদ উপর্যুপরি বৈঠকে মিলিত হওয়ার মধ্য দিয়ে বাংলাদেশে রোহিঙ্গা সমস্যা আন্তজার্তিকভাবে স্বীকৃতি পেয়েছে। দুপুর ২টার সময় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের কাজিহাটা এলাকায় একটি রাস্তা উদ্বোধন কালে এক সুধী সমাবেশে এসব কথা বলেন।

এ সময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জেলা সিনিয়র তথ্য অফিসার তৌহিদুজ্জামান, ভেড়ামারা থানার ওসি আমিনুল ইসলাম ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আজ শনিবার দিনব্যাপী তিনি মিরপুর উপজেলায় বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ শেষে সড়কপথে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন