শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি নাগরদোলায় চড়ে ক্ষমতায় বসতে চায় -রংপুরে হাসানুল হক ইনু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০১ এএম

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নাগরদোলায় চড়ে ক্ষমতায় যেতে চায়। তাদের আন্দোলনের নাটক একটি পরিস্কার ষড়যন্ত্র। দেশে কোন অস্বাভাবিক কিংবা রাজাকার সমর্থিত সরকার গঠনের চেষ্টাকে যে কোনমূল্যে প্রতিহত করা হবে। গতকাল মঙ্গলবার দুপুরে রংপুর টাউন হলে জাসদের বিভাগীয় প্রতিনিধি সম্মেলনের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপিচক্রের কাছে নির্বাচন কিংবা গণতন্ত্র কোন সমস্যা না। তারা এই মুহূর্তে অস্বাভাবিক তালেবানি সরকার কায়েমের চক্রান্ত করছে।
ইনু বলেন, প্রথম একাত্তরের পরাজিত শক্তি বিএনপি দেশে আন্দোলনের নামে অস্বাভাবিক সরকার গঠনের পায়তারা করছে, দ্বিতীয়ত বাজার সিন্ডিকেট কারসাজি করে জনগণের দুর্ভোগ বাড়িয়েছে, তৃৃতীয়ত লুটেরা চাটারদল রাষ্ট্রীয় সম্পদ আত্মসাৎ করছে এবং গুÐাবাজি-ক্ষমতাবাজি দেশকে ঝুঁকির মুখে ফেলেছে।
তিনি আরও বলেন, দেশে স্থায়ী শান্তির জন্য, রাষ্ট্রকে রক্ষার জন্য রাজাকার, তালেবানি, জামায়াতি ও তার রাজনৈতিক মিত্র বিএনপিকে ক্ষমতার বাহিরে রাখতে হবে। সেই সাথে বুলডোজার দিয়ে বাজার সিন্ডিকেটের হোতা, রাষ্ট্রীয় সম্পদ লুণ্ঠনকারী, ক্ষমতাবাজ ও গুÐাতন্ত্রকে ধ্বংস করতে হবে। তিনি দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রকে প্রতিহত জাসদ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরীন আখতার, উপদেষ্টা মÐলীর সদস্য ডা. একরামুল হোসেন স্বপন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মনা ও রংপুর মহানগর জাসদের সভাপতি সাহিদুল ইসলাম প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন