সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার শান্তির বার্তাটি ছিড়ে ফেলবেন না -অধ্যাপিকা রেহানা প্রধান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিএনপি চেয়ারপার্সন ও ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়া রোববার সোহরাওয়ার্দী উদ্যানে লাখো জনতার উদ্দেশে দেয়া উদারনীতি, দেশপ্রেম, গণতন্ত্রের জন্য শান্তির বার্তা এবং ফ্যাসিবাদী হাসিনাকে ক্ষমাসহ মহিমান্বিত ভাষণের জন্য অভিনন্দন জানিয়েছেন জাগপার ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান। তিনি বলেছেন, খালেদা জিয়া গণতন্ত্রের যে শান্তির বার্তা দেশবাসীকে দিয়েছেন, দয়া করে তা ছিড়ে ফেলবেন না। মনে রাখবেন, দেশপ্রেমিক জনতার গণবিপ্লবকে কেউই রুখতে পারেনি। সুতরাং খালেদা জিয়ার প্রস্তাব মেনে নিয়ে তত্ত¡াবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করুন।
গতকাল সোমবার রাজধানীর আসাদ গেট দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির এক প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, জনতার বিপ্লবকে রুখতে গিয়ে রাজধানীতে অঘোষিত অবরোধ কায়েম করেছেন। পুলিশি তল্লাশি, হামলা ও পথে পথে বাধা সৃষ্টি করেছেন। কিন্তু জনগণকে রুখতে পারেননি। কারণ দেশপ্রেমিক জনতার গণবিপ্লবকে রুখার সাধ্য কার?
এসময় আরো বক্তব্য রাখেন, জাগপার সিনিয়র সহ-সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, যুব বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, সহ সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাছ, সহ প্রচার সম্পাদক মানিক সরকার, কেন্দ্রীয় নেতা আশরাফ আলী খান, শাহাদাত হোসেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
জালাল উদ্দিন ১৪ নভেম্বর, ২০১৭, ২:১৩ এএম says : 0
অনেক সুন্দর কথা বলেছেন। আপনাকে ধন্যবাদ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন