বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ক্ষমা চান না হলে রাজপথে ফয়সালা -অধ্যাপিকা রেহানা প্রধান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

২০ দলীয় জোটের শরীক ও জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেছেন, বাংলাদেশের প্রথম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্ত্রী ও সাবেক ৩ বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী যে নির্লজ্জ মিথ্যাচার ভাষণ দিয়েছেন এটা লাগামহীন ঘোড়ার চারিত্রিক সনদতুল্য। এই ধরনের বক্তব্য পুরো জাতিকে কলঙ্কিত করেছে। তিনি শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, অবিলম্বে এই ধরনের বক্তব্য প্রত্যাহার করে জনগণের কাছে ক্ষমা চেয়ে নিন। অন্যথায় মনে রাখবেন এই মাঘের শীতেই রাজপথে শেষ ফয়সালা হবে ইনশাআল্লাহ। গতকাল আসাদ গেট দলীয় কার্যালয়ে জাগপা ছাত্রলীগ আয়োজিত ‘গণতন্ত্র পুনরুদ্ধার’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
জাগপা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান ফারুকীর সঞ্চালনায় বক্তব্য রাখেন ৯০’র ছাত্রনেতা, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, জাগপার সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, জাগপা ছাত্রলীগ যুগ্ম সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, ক্রীড়া সম্পাদক জীবন চৌধুরী। উপস্থিত ছিলেন জাগপা ছাত্রলীগ নেতা ফয়সাল অরণ্য, আমির হোসেন আমু, ইবরাহিম খলিল, আহমেদ শফি, রাফসান আহমেদ, অনিক, রুবেল আহমেদ, ইসহাক, আরমান প্রমুখ।
অধ্যাপিকা রেহানা প্রধান বলেন, কথাবার্তা পরিস্কার। দেশবাসী জানতে চায় শেয়ার বাজারের মহালুট, ব্যাংক লুট, রিজার্ভ চুরিসহ হরিলুটের মহোৎসবে কারা জড়িত? একনেকের প্রকল্প ও কাবিখা’র কাউয়া কারা? কারা দেশের অর্থ বিদেশে পাচার করেছে? কাদের টাকা সুইস ব্যাংকে ৫ গুণ বেড়েছে? তিনি বলেন, সাহস করে সত্য বলতে হচ্ছে ’৭৪ মুজিব শাসনামলে ৫৪ জন দুর্নীতিবাজের তালিকায় কোন পরিবার জড়িত ছিল দেশবাসী তা ভাল করেই জানে। এখন কারা দুর্নীতি করে খালেদা জিয়ার দিকে আঙুল দেখাচ্ছে তাদের বিচারও বাংলার মাটিতে হবে ইনশাআল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন